বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আন্দোলন করে কিছুই করতে পারবেন না : খালেদাকে তোফায়েল

আন্দোলন করে কিছুই করতে পারবেন না : খালেদাকে তোফায়েল 

tofayel-ahmed-1_9896

রোকন উদ্দিন, ঢাকা : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বাংলার মাটিতে আর কোনো দিন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না। ক্ষমতাসীনদের অধীনেই নির্বাচন হবে। আপনি আবার কোনো দিন নির্বাচনে আসলে শেখ হাসিনার অধীনেই নির্বাচনে আসতে হবে। আন্দোলন করে আপনি কিছু করতে পারবেন না। কারণ আপনার আন্দোলনের যত কৌশল ছিল তা ইতোমধ্যে আপনি দেখিয়েছেন। তা ব্যর্থ হয়েছে।

মঙ্গলবার বিকালে রাজধানীর মোহাম্মদপুর শহীদপার্ক মাঠে ঢাকা-১৩ আসনের অন্তগর্ত মোহাম্মদপুর ও আদাবর থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের অধীনে দেশ এগিয়ে যাচ্ছে। দেশে আর লোডশেডিং নেই। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজার স্থিতিশীল। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক।

দেশকে আর অস্থিতিশীল না করার জন্য খালেদা জিয়ার প্রতি আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আবার যদি হরতাল-অবরোধের নামে দেশব্যাপী সহিংসতা চালান তাহলে আইন শৃঙ্খলাবাহিনী কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।

বাণিজ্যমন্ত্রী বলেন, ৫ জানুয়ারির নির্বাচনকে ইতোমধ্যে আন্তর্জাতিক বিশ্ব স্বীকৃতি দিয়েছে। আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। দয়া করে দেশের অগ্রযাত্রায় বাধা দেবেন না। জেলায় জেলায় ঘুরে জনপ্রিয়তা অর্জন করে ২০১৯ সালের নির্বাচনের প্রস্তুতি নিন।

তোফায়েল আহমেদ বলেন, আপনি (খালেদা জিয়া) বলেছিলেন- শেখ হাসিনা ও বর্তমান নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করবেন না। উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করে আপনি প্রমাণ করেছেন আপনার নীতি আদর্শ বলে কিছুই নেই।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, খালেদা জিয়ার সকল ষড়যন্ত্রকে অতন্দ্র প্রহরীর মত ঐক্যবদ্ধভাবে মোবাবেলা করতে হবে। ইতিহাস বলে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেউ বিজয়ী হতে পারেনি। আপনারা প্রস্তুত থাকলে খালেদা জিয়া কিছুই করতে পারবে না।

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাদেক খানের সভাপতিত্বে আলোচনাসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি খালেদা জিয়া উপজেলা নির্বাচনের পর সরকার বিরোধী আন্দোলনে যাওয়ার হুমকি দেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone