বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » এ আর রহমান ঢাকায় আসছেন আজ

এ আর রহমান ঢাকায় আসছেন আজ 

ar76596

বিনোদন ডেস্ক : বিসিবি সেলিব্রেশন কনসার্ট’ অনুষ্ঠানে অংশ নিতে আজ মঙ্গলবার রাতে ঢাকায় আসছেন অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান। বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কনসার্টটি অনুষ্ঠিত হবে। আইসিসি টি২০ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জানা গেছে, বিশেষ বিমানে ভারতের মুম্বাই থেকে এ আর রহমানের সঙ্গে আসছে ১৩০ সদস্যের একটি দল। এই দলে আছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী উদিত নারায়ণ, জাভেদ আলি, নীতি মোহন, শ্বেতা পণ্ডিত, শিবামণি, হারদীপ কৌর প্রমুখ। এ ছাড়া আসছেন বাদ্যযন্ত্রশিল্পী, আলো ও শব্দ প্রকৌশলী এবং ব্যবস্থাপক।

আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পুরো দল নিয়ে মহড়ায় অংশ নেবেন এ আর রহমান। তার কনসার্টের ব্যবস্থাপক র‌্যাপপোর্ট গ্লোবাল ইভেন্টসের ব্যবস্থাপনা পরিচালক দীপক ধাতানি কিছুদিন ধরে ঢাকাতেই অবস্থান করছেন। তিনি এ আয়োজনের প্রস্তুতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone