বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » রাজু শ্রীবাস্তবের কথা বলতেই বিরক্ত হলেন তাপসী পান্নু!

রাজু শ্রীবাস্তবের কথা বলতেই বিরক্ত হলেন তাপসী পান্নু! 

154027Tapsi_Raju

অভিনেত্রী তাপসী পান্নু ফের বিরক্ত হলেন সাংবাদিকদের ওপর। সম্প্রতি এই অভিনেত্রীকে দেখে যখন ভিড় করেছিলেন সাংবাদিকরা এবং তাকে প্রয়াত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব সম্পর্কে কথা বলতে বলেছিলেন, তখন তিনি বিরক্তবোধ করেন।  প্রচণ্ড ভিড়ের মধ্যে এই অভিনেত্রী নিজেকে সামলে নিতে ব্যস্ত ছিলেন তখন।

ইনস্টাগ্রামে একজন সাংবাদিকের অ্যাকাউন্টে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায় রাজু শ্রীবাস্তবের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বিরক্ত মুখে উত্তর দেন, ‘আমি কী বলব?’ ভবন থেকে বের হতেই আচমকা ঘিরে ধরা ও ভিড়ের মধ্যে আটকে পড়ার কারণেই মূলত একটু অপ্রস্তুত ছিলেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

kalerkanthoসাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় অভিনেত্রী তাপসী পান্নু

ভিডিওটি শুরুর আগে তাপসীর কাছের একজন ব্যক্তি রাজুর মৃত্যুর কথা বলছিলেন যখন মিডিয়ার বেশ কয়েকজন কর্মী তাঁর পথ অবরোধ করে ছিলেন। তাপসী তখন ভিড় ঠেলে সামনে যান এবং বলেন, ‘আমাকে একটি মিনিট দিন। আপনারা দয়া করে একপাশে সরে যান, এভাবে করবেন না। একটু সরে যান, পিছিয়ে যান। ’ এরপর ‘ধন্যবাদ’ বলে দ্রুত চলে যান এই অভিনেত্রী।

kalerkanthoতাপসী পান্নু

এর আগে তাপসী একজন সাংবাদিকের ওপর ক্ষুব্ধ হয়েছিলেন, যিনি বলেছিলেন যে তাঁর চলচ্চিত্র ‘দোবারা’ সমালোচকদের কাছ থেকে নেতিবাচক মন্তব্য পেয়েছে। ওটিটি প্লে অ্যাওয়ার্ডস-২০২২-এ রেড কার্পেটে মিডিয়া কথোপকথনের সময় তাপসী সাংবাদিকদের উদ্দেশ করে বলেছিলেন, ‘চিৎকার করবেন না ভাই। এরপর আপনারাই বলবেন অভিনেতাদের আচরণ খারাপ!’

kalerkantho

৫৮ বছর বয়সী কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব ৪০ দিনের বেশি হাসপাতালে থাকার পর গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) মারা যান। তাঁর মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone