বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » নতুন করে দল সাজিয়ে জাতীয় কাউন্সিল করবে বিএনপি

নতুন করে দল সাজিয়ে জাতীয় কাউন্সিল করবে বিএনপি 

gboy_1339766703_1-bnp-flag_4922_44638

প্রধান প্রতিবেদক : চলমান সার্বিক পরিস্থিতির আলোকে নতুন করে দলকে ঢেলে সাজানোর পর জাতীয় কাউন্সিল করবে বিএনপি ।এ ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত নিয়েছে বিএনপির নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি।

রোববার রাত পৌনে ৯টায় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় ঢাকা মহানগরকে দুইভাগে ভাগ করে নতুন কমিটি গঠন এবং মেয়াদ উত্তীর্ণ প্রতিটি জেলা, উপজেলা,ইউনিয়ন এবং ওয়ার্ডের নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া উপজেলা নির্বাচনে একক প্রার্থী দেওয়া এবং নির্বাচনের পরেই বিএনপির জাতীয় কাউন্সিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

চেয়ারপারসনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আর এ গনি, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশাররফ হোসেন, লে.জে. (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দীন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ড. আব্দুল মঈন খান ও বেগম সারওয়ারী রহমান প্রমুখ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone