বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, মে ১, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » ঢাকায় বনি, সন্ধ্যায় যাবেন চাঁদপুর

ঢাকায় বনি, সন্ধ্যায় যাবেন চাঁদপুর 

161932242447717_412456347195081_6566363613793496231_n_copy

বনি সেনগুপ্ত কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের অন্যতম নায়ক। বনি এবার অভিনয় আবার ঢাকার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত রাশিদা জাহান শালুক। আর এ সিনেমা নাম ‘মানব দানব’। ছবিটি পরিচালনা করেছেন বজলুর রাশেদ চৌধুরী।

‘মানব দানব’ সিনেমায় অভিনয়ের জন্য রবিবার(১৭ অক্টোবর) দুপুর ১টা ১০ মিনিটে একটি ফ্লাইটে ঢাকায় এসে পৌঁছান কলকাতার বনি সেনগুপ্ত। আজ সন্ধ্যায় চাঁদপুরের উদ্দেশে যাত্রা করবেন কলকাতার তিনি।

প্রয়োজনা সংস্থা শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় বলেন, ‘আগামীকাল থেকে সিনেমাটির শুট শুরু হবে। বনি ছাড়াও সিনেমাটির শুটে ঢাকায় এসেছেন রজতাভ দত্ত ও ভরত কল।’

এর আগে, শামীম আহমেদ রবি পরিচালিত , ‘ছুটি’ ও ‘ধাঁধা’ সিনেমার শুটিং শেষ করেছেন বনি।এতে তার বিপরীতে অভিনয় করেছেন কৌশানী মুখার্জি। ছবিটি প্রয়োজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone