বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ‘শেখ সেলিমকে একদিন দেশ ছেড়ে পালাতে হবে’ : রিজভী

‘শেখ সেলিমকে একদিন দেশ ছেড়ে পালাতে হবে’ : রিজভী 

Rizvi_ahmed_bnp_politics_28913

ইজাজ ফারুক মেহেদি, ঢাকা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমকে একদিন দেশ ছেড়ে পালাতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ। তিনি বলেছেন, তারা এখন হাত-পা কেটে দেয়ার কথা বলছেন। কিছুদিন পর হয়তো প্রাণনাশের হুমকি দেবেন। তাদের মনে রাখা উচিত, প্রতিটি রক্তবিন্দু থেকেই বিপ্লবীদের জন্ম হয়। আর যারা এ ধরনের হুমকি-ধামকি দেয় তাদেরকে হয়তো একদিন জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে, নয়তো দেশ ছেড়ে পালাতে হবে।

রোববার রাজধানীতে আওয়ামী লীগের একটি সম্মেলনে অংশ নিয়ে শেখ সেলিম বলেছিলেন, ‘এবার আন্দোলনের নামে নৈরাজ্য হলে হাত-পা কেটে দেয়া হবে’। আজ বিকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তার ওই বক্তেব্যের প্রতিবাদ জানান রিজভী আহমেদ। আগামী পর্বের উপজেলা নির্বাচনে দলীয় প্রিজাইডিং অফিসার নিয়োগ দেয়ার অভিযোগ করে তিনি বলেন, আগামী ১৫, ২৩ ও ৩১শে মার্চে যেসব উপজেলায় নির্বাচন হবে, সেগুলো থেকে দায়িত্বরত প্রিজাইডিং অফিসারদের সরানোর নির্দেশ দেয়া হয়েছে। কারচুপি করতে তাদের স্থলে দল সমর্থিত ব্যক্তিদের দায়িত্ব দেয়া হচ্ছে। রিজভী আহমেদ বলেন, বিগত দুই দফা উপজেলা নির্বাচনের ফলাফল নিজেদের ঘরে তুলতে ব্যর্থ হয়ে সরকার কাণ্ডজ্ঞান হারিয়ে ফেলেছে।

তাই প্রধানমন্ত্রী আগামী নির্বাচনগুলোতে আরও কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, ভোটকেন্দ্র দখল, জাল ভোট প্রদান, প্রিজাইডিং অফিসার ও এজেন্টদের কেন্দ্র বের করে দেয়া, বিরোধী প্রার্থীদের মারধর করা এতকিছুর পরেও প্রধানমন্ত্রী আরও কি ধরনের কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন তা দেখার জন্য জাতি উদগ্রীব হয়ে আছে। তিনি বলেন, আওয়ামী লীগ হচ্ছে জঙ্গিদের উৎপাদন ক্ষেত্র। তাদের আমলেই জঙ্গি তৎপরতা বেড়ে যায়। সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব মো. শাহাজাহান ও সালাউদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone