বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » আমরা এখনো একটা দল হয়ে উঠতে পারিনি : পিএসজি কোচ

আমরা এখনো একটা দল হয়ে উঠতে পারিনি : পিএসজি কোচ 

15224856

পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেকের ম্যাচ রাঙাতে পারেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। গ্রুপ পর্বে বেলজিয়ান দল ক্লাব ব্রুজের বিপক্ষে ১-১ গোলে ড্র করে সন্তুষ্ট থাকতে হয়েছে পিএসজির।

বেলজিয়ামের ইয়ান ব্রেডেল স্টেডিয়ামে শুরুর একাদশে নাম লিখিয়ে ফুটবলপ্রেমীদের দীর্ঘদিনের আগ্রহের অবসান ঘটান মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ী। তবে এই তিনজনের কেউই গোলের দেখা পাননি। ফরাসি ক্লাবটির হয়ে একমাত্র গোলটি করেন আন্দের এরেরা। স্বাগতিকদের পক্ষে গোলটি করেন অধিনায়ক হ্যান্স ভানাকেন।

ম্যাচ শেষে মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ী সম্পর্কে কথা বলেছেন পিএসজি কোচ মাউরোসিও পচেত্তিনো। তিনি বলেন, ‘ওদের একসঙ্গে জ্বলে উঠতে সময় লাগবে। আরো অনেক কাজ করতে হবে আমাদের। আমি আগেই বলেছি, আমরা এখনো একটা দল হয়ে উঠতে পারিনি। গুছিয়ে উঠতে সময় লাগবে।’

পিএসজি কোচ আরো বলেন, ‘আমাদের আরো ধারাবাহিক ও সাবলীল হতে হবে। এই ম্যাচে অনেক বেশি ভুল করেছি আমরা। তবে এতকিছুর পরও আমি ফুটবলারদের নিয়ে সন্তুষ্ট। আমাদের স্থির থেকে কাজ করে যেতে হবে।’ আগামী ২০ সেপ্টেম্বর লিগ ওয়ানের ম্যাচে মাঠে নামবে পিএসজি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone