বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, মে ২, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » নতুন চলচ্চিত্রে ওমর সানী ও মৌসুমী, হাতে হারিকেন হাতে ছবি প্রকাশ

নতুন চলচ্চিত্রে ওমর সানী ও মৌসুমী, হাতে হারিকেন হাতে ছবি প্রকাশ 

144940241390307_1192907044509484_3240540929034245478_n

ওমর সানী ও  মৌসুমীর হাতে হারিকেন। হ্যাঁ, এই প্রযুক্তির যুগে ওমর সানী-মৌসুমী জুটি মনে করিয়ে দেবেন ইলেকট্রিসিটিবিহীন এক জনপদের গল্প। হয়তো অনেকেই এই হারিকেন দেখেননি, হারিকেনের কার্যকারিতা সম্পর্কে অনেকেই ওয়াকিবহাল নন। অন্তত এই প্রজন্মের অনেকেই জানেন না এটাই ছিল আবহমান বাঙালির অন্যতম আলোর যন্ত্র।

গল্পটা ১৯৭১ সালের। চলচ্চিত্রের নাম ‘সোনার চর’।  জাহিদ হোসেনের পরিচালনায় বুধবার সকাল থেকে সিনেমার শুটিং শুরু হয়েছে গাজীপুরের হোতাপাড়ায়।

‘সোনার চর’ সিনেমায় আগেই অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানী এবং জায়েদ খান।

সিনেমাটির গল্প প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে ফিরে আসার সময়কার গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটি। এতে আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছি।ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করা হলেও।মুক্তিযোদ্ধা চরিত্রে প্রথম অভিনয় করছি। নিজের মনের কাছে শান্তি লাগছে এমন একটা চরিত্রে অভিনয় করছি এটা ভেবে।

এই চলচ্চিত্রের পরিচালক জাহিদ হোসেন বলেন, বেশ কিছুদিন ধরে এ ছবির গল্প, চরিত্র, শুটিং ও লোকেশন নিয়ে কাজ করেছি। অবশেষে আজকে ক্যামেরা ওপেন করা হলো। ইচ্ছা আছে একটানা ১৫ থেকে ১৬ দিন হোতাপাড়ায় শুটিং করার। আশা করি, এরপর মাঝে কয়েক দিনের বিরতির পর ভোলায় চার-পাঁচ দিন শুটিং করলেই সম্পন্ন হবে সব কাজ।

তিনি আরো জানান, এ সিনেমায় ছয়টি গান থাকবে,গল্পেও চমক থাকছে। আমি আশাবাদী, মন ছুঁয়ে যাওয়ার মতো একটি চলচ্চিত্র উপহার দিতে পারব দর্শকদের।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মাণাধীন এ সিনেমায় জায়েদ খান, স্নিগ্ধা ছাড়া অভিনয় করছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিমসহ আরো অনেকে। ছবিটি প্রযোজনা করছেন জাহাঙ্গীর শিকদার। আগামী বছরের শুরুতেই সিনেমাটি মুক্তির পরিকল্পনা আছে বলেও জানান পরিচালক।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone