বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » পত্রিকার হেডলাইনের ভয়ে কিছু বলতে পারিনা : এরশাদ

পত্রিকার হেডলাইনের ভয়ে কিছু বলতে পারিনা : এরশাদ 

arsad ai

ডেস্ক রিপোর্ট : সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহম্মদ এরশাদ বলেছেন, মেয়াদ পূর্ণ হওয়ার আগেই সরকার দেশে নির্বাচন দিয়ে মানুষকে ব্যস্ত রাখতে চায়। এটার নাম রাজনীতি নয়। এটা ক্ষমতার দ্বন্দ্ব । জানিনা শেষ পর্যন্ত ক্ষমতার দ্বন্দ্বে কে জয়ী হবে, তবে এভাবে দেশ চলতে পারেনা।

শনিবার রাত ১০টায় সুনামগঞ্জ শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক সংগঠন আড্ডা, একটিভ সিটিজেনস ইয়ুথ লিডার্স ও চৈতন্য প্রকাশনের উদ্যোগে দিনব্যাপী আয়োজিত মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তারুণ্যের বসন্ত উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এরশাদ।

তিনি আরও বলেন, উন্নয়নের কথা বলে সরকার শিক্ষাক্ষেত্রে ৯৬ ভাগ পাস দেখিয়ে বাহবা নিচ্ছে আসলে এটা ভাওতাবাজি। শুধুমাত্র বাহবা নেয়ার জন্য শিক্ষার্থীদের জীবন নষ্ট করে দিচ্ছেন তা হতে পারেনা। সাবেক রাষ্ট্রপতি আক্ষেপ করে বলেন, অনেক কিছু বলতে ইচ্ছে করে কিন্তু বলতে পারিনা। কারণ বললে পত্রিকার হেডলাইন হয়ে যাব। মামলার ভয়ে কথা বলতে পারেননা বলেও উল্লেখ করেন বর্তমান প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ।

প্রবীণ আইনজীবী ও গবেষক আবু আলী সাজ্জাদ হোসাইনের সভাপতিত্বে উৎসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়সার, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, সাবেক ডাকসু ভিপি মাহমুদুর রহমান মান্না প্রমুখ। পরে উৎসবে সংগীত পরিবেশন করেন জাতীয় ও আঞ্চলিক পর্যায়ের শিল্পীবৃন্দ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone