বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » মায়ের গানের সঙ্গে নাচল ইউভান, ভাইরাল ভিডিও

মায়ের গানের সঙ্গে নাচল ইউভান, ভাইরাল ভিডিও 

121347mcms

১১ মাস বয়স টলিউডের শুভশ্রীর ‘রাজপুত্র’ ইউভানের । আধো আধো বুলি ফুটেছে তার মুখে । সে এখন দাঁড়াতে পারছে, এক-দু’পা করে হাঁটতেও পারছে । ছেলের এই সব কাণ্ড-কারখানা দেখে আনন্দে আত্মহারা বাবা রাজ চক্রবর্তী  ও মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় । মা শুভশ্রীর সঙ্গে রীতিমতো পোজ দিতে দেখা গিয়েছে তাকে। এবার মা শুভশ্রীর সিনেমার নাচতে দেখা গেলো ইউভানকে। পরে ভাইরাল হয়েছে সেই নাচের ভিডিও।

২০২০ সালের ১১ সেপ্টেম্বর, রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোল আলো করে আসে তাদের প্রথম সন্তান ইউভান। জন্মের প্রথম মুহূর্ত থেকেই সে খুদে তারকা । হাসপাতালে তার প্রথম ছবি, তার হাসি, কান্না, খেলা, হামাগুড়ি, প্রথমবার দাঁড়ানো, একটু একটু করে বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তই সোশ্যাল মিডিয়ায় দেখছেন ভক্তরা।

এবার সামনে এল ইউভানের নাচের ভিডিও । তাও আবার মা শুভশ্রী’র ছবির গানে। প্রকাশ্যে আসা সেই ভিডিওতে দেখা গিয়েছে, টিভির পর্দায় শুভশ্রী জিতের ‘বস’ সিনেমার সুপারহিট গান ‘ঝিঙ্কুনাকুর নাক্কুনাকুর’ গানটি চলছে । আর বিছানায় বসে বসে মায়ের নাচ দেখতে দেখতে নিজেও নেচে উঠছে ইউভান । বোঝাই যাচ্ছে দারুণ উপভোগ করছে সে ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone