বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, জুলাই ২৩, ২০২১
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » মুসকান জুবেরী’ রুপে বাঁধন, প্রকাশ পেয়েছে টিজার

মুসকান জুবেরী’ রুপে বাঁধন, প্রকাশ পেয়েছে টিজার 

Print Friendly, PDF & Email

154108Capture

মুক্তি পেয়েছে ওপার বাংলার খ্যাতনামা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের রহস্য সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র টিজার। আর এই সিরিজের কেন্দ্রীয় চরিত্র ‘মুসকান জুবেরী’ ভূমিকায়  অভিনয় করেছেন আজমেরি হক বাঁধন।

পশ্চিমবঙ্গে প্রথম কাজ বাঁধনের। আর প্রথমবারেই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন। বাঁধন জানান, করোনার মধ্যে হঠাৎ সৃজিতের হোয়াটসঅ্যাপ ম্যাসেজ পান। কিন্তু তিনি বিশ্বাস করতে পারেন নি। পরে সৃজিত বাংলাদেশের এক প্রযোজকের মাধ্যমে  বাঁধনের সাথে যোগাযোগ করেন।

‘মুসকান জুবেরীর’ মত একটা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের আগে মোহাম্মদ নাজিমউদ্দিনের লেখা উপন্যাসটি বাঁধনকে পাঠান সৃজিত। প্রকাশিত টিজারে আলো-আঁধারিতে সেই চরিত্র মাত করেছে দর্শকহৃদয়।

অদ্ভুত রেস্তোরাঁকে ঘিরে গড়ে উঠেছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজের গল্প।  রয়েছে অদ্ভুত সব খাবার। আর এসব খাবারের খ্যাতি ছড়িয়ে যায় চারিদিকে। তখন অনেক মানুষ সেখানে খেতে যেতেন। কিন্তু কেন? সেই রহস্য খুঁজতে গিয়ে বেরিয়ে আসে অনেক আশ্চর্য তথ্য।

ওয়েব সিরিজটিতে বাঁধন ছাড়া আরোও অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, অঞ্জন দত্ত, রাহুল বোস, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ। হইচই-এর ব্যানারে আগামী ১৩ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে সিরিজটি। বাঁধনের অভিনয়ে খুশি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। কারণ বাংলা ওয়েব সিরিজে ‘ক্যানিবালিজম’ নিয়ে কাজ সম্ভবত এই প্রথম।

এদিকে সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের অফিসিয়াল সিলেকশনে প্রথম বাংলা সিনেমা হিসেবে জায়গা করে নিয়েছে আজমেরী হক বাঁধন অভিনীত  ‘রেহানা মরিয়ম নূর’।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone