বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » আয়ুষ্মানের প্রস্তাব ২৫ বার ফিরিয়ে দিয়েছিলেন রিয়া!

আয়ুষ্মানের প্রস্তাব ২৫ বার ফিরিয়ে দিয়েছিলেন রিয়া! 

123450rhea-ayushman

গত ১ জুলাই ২৯-এ পা দিয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। গত এক বছর দুঃসময়ের মধ‍্য  দিয়ে কাটানোর পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি।

গেল বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু ও মাদকযোগে প্রায় এক মাসের পর জেলে বন্দিদশায় থেকে বলিউডি ক্যারিয়ার থেকে এক রকম বিচ্ছিন্ন হয়ে গিয়েছিলেন তিনি। আপাতত খারাপ সময় ভুলে জীবনটা নতুন করে শুরু করতে চলেছেন রিয়া।

এরই মধ্যে আবার নতুন করে আলোচনায় এসেছেন এ অভিনেত্রী। নিজের জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন কোনো চমক না দেখালেও ১১ বছরের পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যায়, অভিনেতা আয়ুষ্মান খুরানাকে  ২৫ বার রিয়াকে ‘আই লাভ ইউ’ বলতে দেখা গেছে।

এমটিভিতে ভিডিও জকি হিসেবে কাজ করতেন তারা দুজনই। একটি ভিডিওতে আয়ুষ্মান ও কমেডিয়ান জোস কোভ‍্যাকোর সঙ্গে দেখা যায় রিয়াকে। সেখানে বলিউডের বেশ কয়েকজনের অভিনেতার সিগনেচার ঢংয়ে ‘আই লাভ ইউ রিয়া’ বলে শোনাতে হয়েছিল আয়ুষ্মান ও জোসকে। অবশ্য ২৫ বার ‘আই লাভ ইউ’ বলার পরও রিয়ার মন গলাতে পারেননি আয়ুষ্মান।
এর পরেই ‘ভিকি ডোনার’ ছবির মাধ‍্যমে বলিউডে পা রাখেন আয়ুষ্মান। অপরদিকে তেলেগু ছবি ‘তুনেগা তুনেগা’র হাত ধরে অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন রিয়া। বলিউডে তার প্রথম ছবি মেরে ড‍্যাড কি মারুতি। শেষবার রুমি জাফরির ‘চেহরে’ ছবিতে অভিনয় করেছেন রিয়া। তবে এখনো মুক্তি পায়নি সেই ছবি।

সম্প্রতি শোনা যাচ্ছে, বিগ বসের আগামী সিজনে দেখা যাবে রিয়া চক্রবর্তীকে। গত বছর গুগল সার্চে ‘মোস্ট সার্চড’ তালিকায় দ্বিতীয় স্থানে ছিল রিয়া চক্রবর্তীর নাম। কাজেই তার বিগ বসে উপস্থিতি যে শোয়ের টিআরপির পক্ষে বড় ভূমিকা পালন করবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। রিয়া প্রতিযোগী হলে টিআরপি যেমন বাড়তে পারে, তেমনি তাঁর কারণেই কমতেও পারে টিআরপি।

তাই সব দিক মাথায় রেখেই নির্মাতাদের সিদ্ধান্ত নিতে হচ্ছে। রিয়ার পাশাপাশি বিগ বসে প্রতিযোগিতা করতে পারেন অনুষা দান্ডেকরও, যিনি কিনা রিয়ার ঘনিষ্ঠ বন্ধু।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone