বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ক্রসফায়ার দিয়ে ঘটনা আড়াল করা যাবে না : মির্জা ফখরুল

ক্রসফায়ার দিয়ে ঘটনা আড়াল করা যাবে না : মির্জা ফখরুল 

mirja_faqurl_29730

কাজী আমিনুল হাসান, ঢাকা : ‘ক্রসফায়ার’ দিয়ে জেএমবির জঙ্গি ছিনতাই ঘটনার আসল রহস্য আড়াল করা যাবে না। রোববার ত্রিশালে পুলিশ সদস্য নিহত ও মৃত্যুদণ্ডপ্রাপ্ত বন্দী ছিনতাই পরবর্তী ঘটনা সম্পর্কে এ মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার দুপুরে চট্টগ্রাম বিএনপির মুক্তিপ্রাপ্ত নেতাদের সঙ্গে সাবেক রাষ্ট্রপতি ও দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পস্তাবক অর্পণ শেষে উপস্থিত সাংবাদিকদের কাছে এভাবেই দলের প্রতিক্রিয়া তুলে ধরেন মির্জা ফখরুল।

তিনি আরো বলেন, প্রকৃত ঘটনা কী ঘটেছে, জাতির সামনে প্রকাশ করুন। সরকার যে দেশের মানুষের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে, ত্রিশালের ঘটনা তারই প্রমাণ। অভিযুক্ত জঙ্গিদের ক্রসফায়ার দিয়ে পুরো ঘটনা চাপা দেওয়া যাবে না। তিনি মৃত্যুদণ্ডপ্রাপ্ত বন্দী ছিনতাইয়ের ঘটনায় দেশের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন।

এ সময় মির্জা ফখরুল আরো বলেন, সেনাবাহিনীর মনোবল ভেঙে দিতে ২৫ ফেব্রুয়ারি পিলখানা ট্র্যাজেডির মতো ঘটনা ঘটানো হয়েছিল । যারা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, পরিকল্পিতভাবে তারাই এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন তিনি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone