বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » ভ্যাকসিন চ্যাম্পিয়ন মেহজাবিন

ভ্যাকসিন চ্যাম্পিয়ন মেহজাবিন 

134402174819570_5780764058631407_6594876157498235709_n

ভ্যাকসিন চ্যাম্পিয়ন হিসেবে মেহজাবিন চৌধুরীকে অভিহিত করেছে জাতিসংঘের শিশুদের উন্নতি ও নিরাপত্তাসংক্রান্ত বিশেষ সংস্থা। ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দেওয়ার জন্য মূলত সংস্থাটি তারকাদের নিয়ে এমন প্রচারণা চালাচ্ছে।

সংস্থাটি নিজেদের ফেসবুক পেজে লিখেছে, ‘বাংলাদেশের একজন শীর্ষ মডেল এবং আমাদের সবার প্রিয় অভিনেত্রী মেহজাবিন বিশ্বাস করেন, আমাদের একের স্বাস্থ্য অপরের স্বাস্থ্যের ওপর পুরোপুরি নির্ভরশীল। তাই ইউনিসেফের সাথে, সঠিক সময়ে টিকা নিয়ে কেবল নিজেরই নয়, আশপাশের সকল মানুষকেও সুরক্ষিত রাখার অনুপ্রেরণা দেওয়ার জন্য আমরা আপনার প্রতি কৃতজ্ঞ’।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৯’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর মেহজাবিন অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। এরপর তিনি একে একে কাজ করেন ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ‘হাসো আন লিমিটেডসহ’ বেশকিছু নাটকে। ২০১৩ তে শিখর শাহনিয়াত পরিচালিত নাটক ‘অপেক্ষার ফটোগ্রাফি’ ছিল মেহজাবিন এর জন্য বড় একটি টার্নিং পয়েন্ট।

ঈদুল আজহা ২০১৭-এ মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় বড় ছেলে’তে অভিনয় করে আবারও শীর্ষে চলে আসেন এই অভিনেত্রী। দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয় মেহজাবিন ও জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত এই নাটকটি। ২০২০ সালে এই অভিনেত্রী নাম লিখিয়েছেন গল্পকার হিসেবে। ‘থার্ড আই’ তার লেখা প্রথম নাটকের গল্প।

আর এখন একচেটিয়া অভিনয় করে যাচ্ছেন ছোটপর্দায়।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone