বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » হৃতিক-ক্যাটরিনার অন্তরঙ্গতা বাড়ছে !

হৃতিক-ক্যাটরিনার অন্তরঙ্গতা বাড়ছে ! 

530474788952d-hrithik-1

বিনোদন ডেস্ক : ‘ব্যাং ব্যাং’ ছবিতে অভিনয় করতে গিয়ে হৃতিক রোশন ও সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ ঘনিষ্ঠ হয়েছেন। তাদের ঘনিষ্ঠতার মাত্রা এমন উচ্চতায় গিয়ে ঠেকেছে যে ছবির অন্যান্য কলাকৌশলীদেরও নজর এড়াতে পারেনি। এমন খবর জানিয়েছে ওয়ান ইন্ডিয়া।

পত্রিকাটি জানায়, মানালিতে একটি রোমান্টিক গানের দৃশ্যে অভিনয় করার সময় হৃতিক-ক্যাটরিনার অন্তরঙ্গতা দেখে মুদ্ধ হয়েছেন উপস্থিত সবাই। ছবি নিয়ে আলোচনার পাশাপাশি নিজেদের যাপিত জীবন নিয়েও লম্বা সময় আলাপচারিতায় মশগুল ছিলেন হৃতিক-কাইফ। আলাপচারিতা দেখে মনে হয়েছে তারা একে অন্যকে খুব উপভোগ করছেন।

জানা গেছে, সিমলায় যে হোটেলে তারা উঠেছেন, সে হোটেলের কর্মচারিদের সঙ্গে বেশ সখ্যতা গড়ে উঠেছে এ তারকা জুটির। কর্মচারিদের সঙ্গে খোশগল্প ছাড়াও ছবিও তুলেছেন তারা।

প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে সুজানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের সম্পর্কের যবনিকাপাত টেনেছেন হৃতিক। এর পরই গণমাধ্যমে গুজব ছড়ায় ক্যাটরিনার কারণেই নাকি সুজানের সংসার ভেঙেছে। কারণ হিসেবে সমালোচকরা বলছেন, হৃতিক-সুজানের সংসার ভাঙার পরপরই ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্কে ফাটল ধরে।

হৃতিক ও ক্যাটরিনার ঘনিষ্ঠ একটি সূত্র দাবি করেছে, ২০১১ সালে মুক্তি পাওয়া ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল হৃতিক ও ক্যাটের মধ্যে।

এখন দেখার বিষয় সংসার ভাঙা হৃতিক আর ক্যাটরিনার অন্তরঙ্গতার তরী কোথায় গিয়ে ঠেকে!

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone