বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » শাহরুখ, সালমানদের রেঁধে খাওয়াব, কিন্তু করণ জোহরকে নয়

শাহরুখ, সালমানদের রেঁধে খাওয়াব, কিন্তু করণ জোহরকে নয় 

131602Untitled-2_copy

এবার ‘স্টার্স ভার্সেস ফুড’ নামের এক কুকিং শো-তে দেখা যাবে কারিনাকে। সম্প্রতি সেই এপিসোডের প্রোমোশনাল ভিডিওতে তিনি জানালেন, ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ, সালমান ও অন্যান্যদের রেঁধে খাওয়াবেন। কিন্তু কোনও রান্না করবেন না করণ জোহরের জন্য!

তবে কেবল শাহরুখ-সলমন নয়, স্বামী সাইফ আলি খানের জন্য়ও বিশেষ ডিশ রাঁধবেন নবাব-গিন্নি। কারিনা জানিয়েছেন, তিনি সাইফকে রোস্ট চিকেন ও রোস্ট আলু রেঁধে খাওয়াতে চান। সাইফ যেহেতু স্বাদু ও স্বাস্থ্যকর খাবার খেতে চান, তাই তাঁর জন্য এই ব্যবস্থা। এছাড়া বোন করিশমা কাপুরকে ‘দুর্দান্ত’ মাটন বিরিয়ানি রেঁধে খাওয়াতে চান বেবো।

তবে শাহরুখের জন্য যে তাঁকে একটি বিশেষ পদ রান্না করা শিখতে হবে তা জানিয়েছেন কারিনা। কী সেই পদ? সেপ্রসঙ্গে কারিনার বক্তব্য, ”আমি মনে করি না শাহরুখ তন্দুরি চিকেন ছাড়া অন্য কিছু খেতে চাইবে না। তাই ওর জন্য তন্দুরি চিকেন রান্না করাটা শিখে নিতে হবে।” আর সলমন? সল্লু মিয়াঁ যে খেতে খুব ভালবাসেন সেকথা জানিয়ে সইফ-জায়া জানাচ্ছেন, তিনি ভাইজানের জন্য রাঁধা ডিশে অবশ্যই হালিম রাখবেন। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন, তাঁর ধারণা সলমন লখনউয়ের খাবার খেতে খুব ভালবাসেন।

নিজের দুই পুত্রের জন্য কোনও রান্না করবেন না? সেপ্রসঙ্গে কারিনার সাফ জবাব, ”দুধ! একজন তো কেবল দুধই খায়। আর অন্য়জন মানে তৈমুর এখন মজেছে মিষ্টিতে। যা দেখে আমার আতঙ্ক বাড়ছে। সে এখন চকোলেট, কেক ওই সব খেয়ে বেড়াচ্ছে।” এছাড়াও নেহা ধুপিয়ার জন্য বার্গার কিংবা সোনম কাপুরের জন্য মিষ্টি বানানোর কথা জানিয়েছেন কারিনা।

কিন্তু সকলের জন্য এত রকম রান্না করলেও করণ জোহরের জন্য কোনও রান্না করতে চান না তিনি। না, এর পিছনে কোনও রকম ঝগড়াঝাঁটির ব্যাপার নেই। তাহলে? কারিনার কথায়, ”কেননা করণ সব সময়ই ডায়েটে থাকে। তাই আমরা কেবলই আড্ডা দিয়েই ব্যাপারটা শেষ করব।”

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone