বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » করোনামুক্ত ক্যাটরিনা কাইফ

করোনামুক্ত ক্যাটরিনা কাইফ 

024849_bangladesh_pratidin_sdasd

করোনায় বিপর্যস্ত বলিউড। একাধিক বলিউড তারকা করোনার গ্রাসে পড়েছেন। বাদ যাননি ক্যাটরিনা কাইফও। তবে ক্যাটরিনা কাইফ ভক্তদের জন্য সুখবর। করোনাভাইরাস মুক্ত হলেন এই অভিনেত্রী। ক্যাটরিনা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত হওয়ার পর ঘরেই কোয়ারেন্টাইনে ছিলেন ক্যাটরিনা। শনিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। ক্যাপশনে লেখেন, “নেগেটিভ। যারা আমার খোঁজ নিয়েছেন ধন্যবাদ। বিষয়টি অনেক ভালো লেগেছে।”

ক্যাটরিনা গত ৬ এপ্রিল কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানান। তখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই খবরটি জানিয়েছিলেন ক্যাটরিনা। তিনি লিখেছিলেন, “কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছি। সঙ্গে সঙ্গেই নিজেকে সবার কাছে থেকে আলাদা করেছি এবং বাড়িতে কোয়ারেনটাইনে আছি। চিকিৎসকের পরামর্শে সকল নিয়ম মেনে চলছি। আমার সংস্পর্শে যারা এসেছেন সকলকে বলব, দ্রুত পরীক্ষা করান। আপনাদের ভালোবাসা ও সহযোগিতার জন্য ধন্যবাদ। নিরাপদ থাকুন ও নিজের যত্ন নিন।”

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone