বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, আগস্ট ৭, ২০২২
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা আজ; মাহমুদউল্লাহ-সৌম্য বাদ

শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা আজ; মাহমুদউল্লাহ-সৌম্য বাদ 

Print Friendly, PDF & Email

1312472

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের শেষ দুটো ম্যাচ খেলতে কয়েকদিন পরই শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দিবে বাংলাদেশ ক্রিকেট দল। সেই সফরের জন্য ২১ সদস্যের দল ঘোষণা হচ্ছে আজ।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, লঙ্কা সফরের স্কোয়াড থেকে মাহমুদুল্লাহ রিয়াদের পাশাপাশি বাদ পড়ছেন সৌম্য সরকারও। মাহমুদুল্লাহ রিয়াদকে ইনজুরির কারণে টেস্টের বিবেচনায় রাখা হয়নি। বাংলাদেশের হয়ে এ পর্যন্ত ৪৯টি টেস্ট খেলেছেন মাহমুদউল্লাহ। তাই ক্যারিয়ারের ৫০তম টেস্ট খেলার জন্য অপেক্ষা আরো বাড়ল তার।

শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্টই পাল্লেকেলেতে খেলবে মমিনুলরা। ২১ এপ্রিল প্রথম টেস্ট শুরু হওয়ার কথা রয়েছে। দ্বিতীয় ও শেষ টেস্টটি শুরু হবে ২৯ এপ্রিল।

এই সফরে টাইগারদের ‘টিম লিডার’ হিসেবে যাচ্ছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমানে বিবিসির পরিচালক খালেদ মাহমুদ সুজন। এই সিরিজে খেলছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে দুজনই এখন ভারতে রয়েছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone