বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ১৮, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » করোনা টিকা নিয়েছেন অমিতাভ, বাদ পড়লেন অভিষেক

করোনা টিকা নিয়েছেন অমিতাভ, বাদ পড়লেন অভিষেক 

104741amitabh-bachchan--223377

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন ভারতীয় চলচ্চিত্র ইতিহাসের গুরুত্বপূ্র্ণ ব্যক্তি অমিতাভ বচ্চন। নিজের ব্লগে টিকা নেওয়ার কথা জানিয়েছেন বিগ বি।

অমিতাভ তার ব্লগে লিখেছেন, ‘সম্পন্ন। টিকাকরণ সম্পন্ন। সব ঠিক আছে। গতকাল পুরো পরিবার এবং কর্মচারীদের কভিড পরীক্ষা হলো। আজ ফল এসেছে। সব ঠিক আছে, সকলের ফল নেগেটিভ এসেছে। টিকাকরণও হয়ে গিয়েছে।’ অমিতাভ জানিয়েছেন, তার সঙ্গে পুরো পরিবারও করোনার টিকা নিয়েছেন। শুধু বাদ পড়েছেন অভিষেক বচ্চন। কারণ, এই মুহূর্তে তিনি মুম্বাইয়ের বাইরে। কিছুদিন পর ফিরে এসে তিনিও টিকা নেবেন।

টিকাকরণের সময়ের একটি ছবিও শেয়ার করেছেন অমিতাভ। ছবিতে দেখা যায়, একটি সাদা কুর্তা পরেছিলেন তিনি। তার মাথা ঢাকা ছিল এবং চোখে বড় চশমা। গত বছরে করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। অভিনেতার পরেই ছেলে অভিষেক, পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন এবং নাতনি আরাধ্যা বচ্চনেরও আক্রান্ত হওয়ার খবর আসে। পরিবারের চার সদস্যকেই ভর্তি করানো হয়েছিল হাসপাতালে। সবাই দ্রুত সুস্থ হয়ে উঠলেও প্রায় ১ মাস পর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান অভিষেক।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone