বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » ২০২৩ বিশ্বকাপ জিতবে বাংলাদেশ: সাকিব

২০২৩ বিশ্বকাপ জিতবে বাংলাদেশ: সাকিব 

11524368

২০১৯ বিশ্বকাপটা দারুণ কেটেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। ব্যাট হাতে ৮ ম্যাচে করেছিলেন ৬০৬ রান। সর্বোচ্চ রানসংগ্রাহকদের তালিকায় ছিলেন তিন নম্বরে। তার ব্যাটিং স্ট্রাইক রেট ছিল একশ’র কাছাকাছি, গড় ছিল ৮৬.৫৭। বল হাতেও ছিলেন দুর্দান্ত, নিয়েছিলেন ১১ উইকেট। সেই সাকিব এবার কথা বলেছেন আগামী বিশ্বকাপ প্রসঙ্গে।

২০২৩ বিশ্বকাপকেই টার্গেট করেছেন সাকিব। ভারতের অনুষ্ঠিত হতে যাওয়া সেই বিশ্বকাপটাই জিততে চান তিনি। একটি অনলাইন মাকের্টপ্লেসের ফেসবুক লাইভে সাকিবকে প্রশ্ন করা হয়েছিল, “বাংলাদেশ কবে বিশ্বকাপ জিতবে?” এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, “২০২৩ সালে। আমার শেষ বিশ্বকাপ তাই।”

সাকিব আরও বলেন, “২০২৩ সালে না জিতলে ২০২৭ বিশ্বকাপ পর্যন্ত খেলব।” বিশ্বকাপ জিতিয়েই অবসরে যাবেন কি না এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, “ইনশাআল্লাহ।”

সাকিব আল হাসান বর্তমানে ভারতে অবস্থান করছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলার জন্য তিনি সেখানে গিয়েছেন। ৭ দিনের কোয়ারেন্টিন শেষ করে কলকাতা নাইট রাইডার্সের অনুশীলনে যোগ দিবেন এই অলরাউন্ডার।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone