বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, মে ৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » যে কারণে হোলি খেলেননি শ্রীলেখা

যে কারণে হোলি খেলেননি শ্রীলেখা 

120548Untitled-1_copy

প্রত্যেক বছরই আয়োজন করে বসন্ত উৎসব পালন করেন শ্রীলেখা মিত্র। গত বছর করোনা আবহের মধ্যেও ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই বসন্তের আবির গায়ে মেখেছিলেন টালিগঞ্জের এই অভিনেত্রী। তবে এবছর কোনভাবেই আনন্দের রঙ মাখতে রাজি নন শ্রীলেখা, ভীষণ মন খারাপ তাঁর। তাই শনিবার রাতে ফেসবুক পোস্ট তাঁর স্পষ্ট বার্তা- ‘বন্ধুরা, এবছর হোলি আমার জন্য নয়’।

কিন্তু কী কারণে মন খারাপ শ্রীলেখার?  অভিনেত্রীর ফেসবুক পোস্ট ঘাঁটলেই জানা যাবে আচমকা অসুস্থ হয়ে পড়েছে তাঁর প্রাণের চেয়ে প্রিয় এক প্রাণী। আদর করে তাঁকে প্রোটিন নামে ডাকেন শ্রীলেখা। আর প্রোটিনের অসুস্থতার কারণেই রঙ না খেলবার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। জানা গেছে ডিসটেম্পার রোগে আক্রান্ত হয়ে পড়েছে প্রোটিন।

পথকুকুরটির চিকিৎসার যাবতীয় ব্যবস্থাও করেছেন শ্রীলেখা, তবে এটি খুব কঠিন রোগ। পশুপ্রেমী শ্রীলেখা সন্তানসম প্রোটিনের যন্ত্রণা দেখে রঙের জোয়ারে গা না ভাসানোর সিদ্ধান্ত নিয়েছেন। দু-দিন আগেই প্রোটিনের অসুস্থতার খবর ফেসবুকে জানিয়েছিলেন শ্রীলেখা। প্রথমে তিনি ভেবেছিলেন ‘বিষ ক্রিয়া’র জেরে অসুস্থ হয়ে পড়েছে সে, পরে ভুল ভাঙে এবং প্রোটিনের ডিসটেম্পারে আক্রান্ত হওয়ার কথা জানতে পারেন শ্রীলেখা।

শ্রীলেখার বাড়ি ভর্তি চারপেয়ে সন্তান। ব্রিড ডগের পাশাপাশি পথকুকুর বা স্ট্রিট ডগও রয়েছে তাঁর। এমনকি ফ্ল্যাটের নীচে রাস্তায় কোনও কুকুর অসুস্থ হয়ে পড়লেও তাঁকে ঘরে জায়গা দেন শ্রীলেখা।

পশুপ্রেমীদের কাছে এই কারণে সর্বদাই প্রশংসার পাত্রী শ্রীলেখা মিত্র। চারপেয়ে সন্তানের অসুস্থতার জেরেই এবছর রঙের উত্সব থেকে নিজেকে গুটিয়ে নিলেন শ্রীলেখা।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone