বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » মোশাররফ করিমের সঙ্গে নোভা

মোশাররফ করিমের সঙ্গে নোভা 

120618mosarrof (1)

ছোট পর্দার প্রিয়মুখ মডেল-অভিনেত্রী নোভা ফিরোজ। ক্যারিয়ারটা শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর তিনি দীর্ঘদিন নিয়মিতই কাজ করেছেন টিভিসি ও নাটক-টেলিছবিতে। বিভিন্ন টিভি অনুষ্ঠানে উপস্থাপনাও করেছেন।

একটি বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতাও আছে তার। সব কিছু নিয়েই তিনি প্রতিনিয়ত এগিয়ে চলছেন।

বেশ অনেকটা সময় অনিয়মিত ছিলেন অভিনয়ে। আবারও ফিরেছেন স্বমহিমায়। কাজ করছেন টিভিসি ও নাটকে। শুধু তাই নয়, ক্যারিয়ারে প্রথমবারের মতো চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন। করেছেন শুটিং।

এবার নতুন এক খবর জানালেন এ অভিনেত্রী। একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করলেন তিনি। এখানে তাকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে।

‘ক্যারিয়ারে অনেকবারই মোশাররফ ভাইয়ের সঙ্গে জুটি হয়ে নাটকে অভিনয় করেছি। তবে কখনোই বিজ্ঞাপনে কাজ করা হয়নি। সেই আক্ষেপটা এবার দূর হলো। আমরা প্রথমবার একসঙ্গে বিজ্ঞাপনে হাজির হতে যাচ্ছি’- যোগ করেন নোভা।

তিনি আরো জানান, টোস্টার প্রডাকশন হাউসের ব্যানারে নির্মিত এই টিভিসিটি কংক্রিট মিক্সারের। শিগগিরই টিভি চ্যানেলসহ নানা মাধ্যমে প্রচারে আসবে এটি।

প্রসংগত নোভা অভিনীত প্রথম সিনেমার নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। ছবিটি পরিচালনা করছেন রনি ভৌমিক।

এ সিনেমায় নোভার সঙ্গে দেখা যাবে নতুন প্রজন্মের আলোচিত চিত্রনায়ক সিয়াম আহমেদকে। আরো থাকছেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজিদা প্রীতি প্রমুখ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone