বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » এখনই মা হওয়ার কোনো পরিকল্পনা নেই বিদ্যার

এখনই মা হওয়ার কোনো পরিকল্পনা নেই বিদ্যার 

bidda2

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই গুজব শোনা গিয়েছিল মা হতে চলেছেন বলিউডি অভিনেত্রী বিদ্যা বালান। ওই গুজবকে উড়িয়ে দিয়ে বিদ্যা বলেন, এখনই মা হওয়ার কোনো পরিকল্পনা নেই তার।

এনডিটিভি জানায়, বিদ্যা তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘শাদি কি সাইড এফেক্টস’-এর প্রচারণায় একটি অনুষ্ঠানে ওই বিষয়ে কথা বলেন। ওই অনুষ্ঠানেই জানতে চাওয়া হয় সংসার নিয়ে তার ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে।

এ বিষয়ে বিদ্যা বলেন, “আশা করছি কোনো একদিন এ সব প্রশ্নের জবাব দেব আমি। তবে এ মুহূর্তে আমার এ ধরনের কোনো পরিকল্পনা নেই।”

ইউটিভি স্টুডিওর সিইও সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গে ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন বিদ্যা বালান।

সম্প্রতি টিনসেলে গুজব ছড়ায় মা হতে চলেছেন বিদ্যা। এমন কথাকে পুরোপুরি ভিত্তিহীন বলে দাবি করেছেন তিনি।

তিনি পরিহাস করে বলেন, অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের মতো বলিউডের বেশ ক’জন অভিনয় শিল্পীর পাশাপাশি বিদ্যা বালানও বিয়ের আগে ভুগেছেন ঘুম না হওয়া অসুখে।

টাইমস অফ ইন্ডিয়া জানায়, বাবা-মায়ের সঙ্গে যখন বিদ্যা থাকতেন প্রতি রাতই জেগে কাটাতে হত তাকে। সিনেমার স্ক্রিপ্ট পড়ে, টিভি দেখে বা বন্ধুদের সঙ্গে চ্যাট করে রাত পার করতেন তিনি। তবে বিদ্যা জানান বিয়ের পর সেই সমস্যা চলে গেছে।

বিদ্যা বলেন, “আমি এখন রাত ১২টার মধ্যে ঘুমিয়ে যাই। সিদ্ধার্থ খুব তাড়তাড়ি ঘুমিয়ে পড়েন এবং সকালে ওঠেন খুব জলদি। এখন আমারও রাত জেগে টিভি দেখা হয় না। জেগে থাকতে ভালো লাগে না। আসল কথা হল বিয়ের পর আমার ইনসমনিয়া একেবারেই ভালো হয়ে গেছে।”

বিদ্যা বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন ফারহান আখতারের সঙ্গে তার পরবর্তী সিনেমা ‘শাদি কি সাইড এফেক্টস’-এর প্রচারণায়। বালাজি মোশন পিকচারসের ব্যানারে সিনেমাটি মুক্তি পাবে ২৮ ফেব্রæয়ারি। এতে নববিবাহিত জুটির বিভিন্ন সমস্যাকে কমেডি আকারে তুলে ধরা হবে।

বিদ্যা জানান, সিনেমাটিতে মূলত বিবাহিত ছেলেদের দিকটাই তুলে ধরা হবে। ২০০৬ সালের ‘পেয়ার কি সাইড এফেক্টস’ সিনেমার সিকুয়াল হল এটি। সিনেমাটিতে দেখা যাবে বিয়ের পর ওই জুটি তাদের পুরানো ভালোবাসাকেই নতুন ভাবে খুঁজে পায়।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone