বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ১৮, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » বিয়ে করছেন ওমর সানি-মৌসুমীর ছেলে, জেনে নিন পাত্রীর পরিচয়

বিয়ে করছেন ওমর সানি-মৌসুমীর ছেলে, জেনে নিন পাত্রীর পরিচয় 

142658Mousumi66

১৯৯৫ সালের ৪ মার্চ। এরপর ২৫ বছর একসাথে আছেন ঢালিউডের জনপ্রিয় দম্পতি মৌসুমী ও ওমর সানি। এক মেয়ে ও এক ছেলের সুখের সংসার তাদের। এবার সেই সংসারে যোগ হচ্ছেন আরো একজন সদস্য। আসছে একমাত্র ছেলে ফারদিনের বউ অর্থাৎ পুত্রবধু।

সপ্তাহ দুয়েক পরই সানি-মৌসুমীর ছেলে ফারদীনের বিয়ে। ছেলের জন্য কানাডাপ্রবাসী এক রূপবতী তরুণীকে পছন্দ করেছেন তারা। যদিও সম্পর্কটা প্রেমের। মাস কয়েক আগে ফারদীনের সঙ্গে আয়েশার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। পরিবার থেকে কোনো আপত্তি আসেনি।

ছেলের বিয়ের খবরের পাশাপাশি  হবু বউয়ের নাম  জানিয়েছেন আয়েশা। আয়েশা নামের ওই তরুণ জন্মসূত্রে কুমিল্লার বাসিন্দা। তবে মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। সেখানেই বড় হয়েছেন এবং করেছেন পড়াশোনা।

আগামী ৫ এপ্রিল ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হবে বর-কনের গায়ে হলুদ। ৯ এপ্রিল আরেক পাঁচ তারকা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। গায়ে হলুদ ও বিবাহোত্তর সংবর্ধনার মাঝামাঝি সময়ে ফারদীন ও আয়েশার আকদ সম্পন্ন হবে।

আপাতত ছেলের বিয়ে নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন সানি-মৌসুমী। সকলের দোয়া চেয়েছেন এই দম্পতি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone