বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » নতুন সম্পর্কে জড়াচ্ছেন সুজানা?

নতুন সম্পর্কে জড়াচ্ছেন সুজানা? 

134543Capture

আবার নতুন সম্পর্কে  জড়াতে চলেছেন হৃত্ত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। বলিউড পাড়ায় এখন এ নিয়েই চলছে জোর গুঞ্জন।  বিগ বসের প্রতিযোগী তথা টেলি তারকা আলি গনির ভাই আর্সলান গনির সঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে সুজানকে।  এরপরই শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।

হৃত্ত্বিক–সুজানের বিচ্ছেদের পর সুজানের সঙ্গে অর্জুন রামপালের ঘনিষ্ঠ হওয়ার খবর সামনে এসেছিল তবে এখন তা অতীত। সম্প্রতি আলি গনির ভাই আর্সলানের সঙ্গে সুজানের বন্ধুত্ব বেশ চোখে পড়ছে সকলের। সূত্রের দাবি, তারা একে–অপরকে ৬ মাসের বেশিদিন ধরে চেনেন। বন্ধুত্ব যে ক্রমে ঘনিষ্ঠতার দিকে যাচ্ছে তা বেশ ভালোই বোঝা যাচ্ছে। অভিনেতা আর্সলান গনি সম্প্রতি ‘অল্ট বালাজি’-র ওয়েবসিরিজ ‘ম্যায় হিরো বোল রাহা হুঁ’-র শুটিং শুরু করতে চলেছেন। একতা কাপুর সহ একাধিক টেলি তারকার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে আর্সলান ও সুজানকেও। সোশ্যাল মিডিয়ায় পরে সেই ছবি সামনে আসে।

হৃত্ত্বিক ও সুজানের বৈবাহিক জীবনের ভাঙন ঘটে বিয়ের ১৪ বছর পর ২০১৪ সালে। তাদের দুই সন্তানও রয়েছেন। তবে বিচ্ছেদের পরও হৃত্ত্বিক বা সুজান দু’‌জনের কেউই যেমন বিয়ে করেননি তেমনি তাদের বন্ধুত্বের সম্পর্কে তিক্ততাও আসেনি। বরং বিচ্ছেদের পরও সুজান হৃত্ত্বিকের পরিবারের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েছেন, ডিনার বা লাঞ্চও সেরেছেন একসঙ্গে।

আবার কখনও  সন্তানদের প্রয়োজনে একসঙ্গেও থেকেছেন তারা। অর্থাৎ বিচ্ছেদের পরও নিজেদের সন্তানকে একসঙ্গেই বড় করে তুলছেন এই প্রাক্তন তারকা দম্পতি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone