বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, মে ৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » সিলেটে আওয়ামী লীগের ৮ প্রার্থী বহিষ্কার

সিলেটে আওয়ামী লীগের ৮ প্রার্থী বহিষ্কার 

lig ai

সিলেট প্রতিনিধি : বহিষ্কার করেছে সরকারি দল আওয়ামী লীগ। এর মধ্যে তিন উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া চারজন এবং ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া চারজন রয়েছেন।

শনিবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত হয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

বহিষ্কৃতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ও সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকবর আলী ফখর।

এছাড়া রয়েছেন জকিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউনুছ আলী এবং জৈন্তাপুরে চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল আহমদ।

জৈন্তাপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, বালাগঞ্জ উপজেলায় ওসমানী নগর থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও থানা কৃষক লীগের সভাপতি ইকবাল হোসেন মস্তান, কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য শামসুল ইসলাম এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরীও রয়েছেন বহিষ্কৃতদের তালিকায়।

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদের দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়েছে বলে জানান জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক জগলু চৌধুরী।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone