বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » রাজধানীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

রাজধানীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ 

120015Untitled-1

রাজধানীর মানিকদীতে দুর্বৃত্তের গুলিতে আজমত আলী (৪৫) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (২৭ ফেব্রুয়ারি) ঢামেক হাসপাতাল ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, গতকাল  শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে তাঁকে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়, সেখানে তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্বজনরা জানান, আহত আজমত ১৫ নম্বর ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক।

আজমতের বাবা হাজী ইস্রাফিল জানান, তাঁরা পশ্চিম মানিকদী নামাপাড়ায় থাকে। রাত ১২টার দিকে খবর পান তাঁর ছেলেকে ক্যান্টনমেন্ট মানিকদী বাজারের মোড়ে গুলি করেছে দুর্বৃত্তরা।

হাজী ইস্রাফিল আরো জানান, রাতে প্রাইভেট কারে করে এক আত্মীয়ের বাসা থেকে নিজের বাসায় ফিরছিলেন আজমত। মানিকদি বাজার মোড়ে রাস্তায় জ্যাম পড়লে তিনি গাড়ি থেকে নেমে রাস্তা যানজটমুক্ত করছিলেন। এসময় তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা। গুলিটি তাঁর বুকে বিদ্ধ হয়। প্রথমে তাঁকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়া হয় আজমতকে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone