বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ১৮, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » যুক্তরাজ্য ইউরো ২০২০ পুরো আয়োজনেরই স্বাগতিক হতে চায়

যুক্তরাজ্য ইউরো ২০২০ পুরো আয়োজনেরই স্বাগতিক হতে চায় 

0_UEFA-Euro-2020-Previews

0_UEFA-Euro-2020-Previews

বৃটিশ সরকার মে মাসের শেষে আবারো দর্শকদের মাঠে ফেরার ব্যপারে আশাবাদ ব্যক্ত করেছে। একইসাথে ইউরো ২০২০ আয়োজনে বৃটেন থেকে প্রস্তাব দেয়া হতে পারে। স্থানীয় দৈনিক সানডে টাইমস-এ প্রকাশিত এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।
করোনাভাইরাস ভ্যাকসিনের ব্যপক প্রয়োগ ও এর সফলতা বিবেচনায় দেশটির সাংস্কৃতিক সচিব অলিভার ডাউডেন উয়েফাকে ইউরোপের অন্যান্য দেশের তুলনায় আগেই দর্শক ফিরিয়ে আনার ব্যপারে ইঙ্গিত দিয়েছেন। টিকিট থেকে প্রাপ্ত আয়ের ক্ষতি কমাতে সে কারনেই দর্শকের উপস্থিতিতে পুরো ইউরো ২০২০’র আসর নিজেদের দেশে আয়োজনের প্রস্তাব দিতে যাচ্ছে বৃটিশ, এমন আভাষই দিয়েছে পত্রিকাটি।
কোভিড-১৯ মহামারীর কারনে প্রায় এক বছর পিছিয়ে চলতি বছর ১১ জুন থেকে ১১ জুলাই ইউরোপের ১২টি শহরে ইউরো ২০২০ আয়োজনের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে। ইউরোপীয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা এখনো পর্যন্ত ১২টি শহরেই এবারের আসর অনুষ্ঠানের সিদ্ধান্তে অটল রয়েছে। যদিও এই পরিস্থিতিতে পুরো বিষয়টি বেশ চ্যালেঞ্জিং বলেই তারা মনে করছে। যদিও বিকল্প চিন্তাও তাদের মাথায় আছে। লন্ডন ও গ্লাসগো ছাড়াও ইউরো ২০২০’র স্বাগতিক শহরগুলো হচ্ছে ডাবলিন, আমস্টারডাম, কোপেনহেগেন, সেইন্ট পিটার্সবার্গ, বিলবাও, মিউনিখ, বুদাপেস্ট, বাকু, রোম ও বুখারেস্ট।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone