বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ১৮, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » এমবাপের হ্যাটট্রিকে বার্সাকে উড়িয়ে দিলো পিএসজি

এমবাপের হ্যাটট্রিকে বার্সাকে উড়িয়ে দিলো পিএসজি 

kylian-mbappe-barcelona-psg-goal

kylian-mbappe-barcelona-psg-goal

কিলিয়ান এমবাপ্পের হ্যাটট্রিক চ্ছিন্ন ভিন্ন করে দিল স্বাগতিক বার্সেলোনাকে।  চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর প্রথম লেগে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) কাছে ৪-১ গোলে পরাজিত হয়েছে কাতালান ক্লাবটি। এ্যাওয়ে ম্যাচের এই জয়ে আসরের কোয়ার্টার ফাইনালের পথে এক পা এগিয়ে গেল প্যারিস জায়ান্টরা।

অথচ ম্যাচটা শুরুর দিকে অনুমিত চিত্রনাট্য মেনেই এগোচ্ছিল। প্রথমে গোল করে এগিয়ে গিয়েছিল বার্সেলোনাই। ২৮ মিনিটে লিওনেল মেসির গোলে নিজেদের ঘরের মাঠে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। মনে হয়েছিল, নেইমার-দি মারিয়াবিহীন পিএসজিকে বেশ হেসেখেলেই হারিয়ে দেবে তাঁরা। সঙ্গে লিগের দুর্দান্ত ফর্মে থাকার সাহসটা তো ছিলই।

গুনে গুনে তিনটা গোল দিয়েছেন এমবাপ্পে। গতি, ড্রিবলিং, চতুরতার নিপুণ প্রদর্শনীতে কাবু করেছেন জেরার্ড পিকে, ক্লেমঁ লংলের মতো ডিফেন্ডারদের। চোট থেকে মাত্র ফিরে আসা পিকের ওপর অনেক আশা ছিল বার্সা কোচ কোমানের। এতটাই, যে সুস্থ হওয়ার সঙ্গে সঙ্গে মাঠে নামিয়ে দিয়েছিলেন তাঁকে। কিন্তু এমবাপ্পে যেদিন ছন্দে থাকেন, সেদিন বিশ্বের কয়টা ডিফেন্ডারের সাধ্য আছে তাঁকে আটকানোর? তার ওপর এই পিকে তো এখন একদম ক্যারিয়ার-সায়াহ্নে, আগের সেই ঝলক আর দেখাতেও পারেন না। ফলে যা হওয়ার তাই হয়েছে। পিএসজির হয়ে বাকি গোলটা করে বার্সার যন্ত্রণা বাড়িয়েছেন এভারটন থেকে ধারে এই মৌসুমে পিএসজিতে খেলতে যাওয়া ইতালিয়ান স্ট্রাইক মইস কিন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone