বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » করোনার টিকা নিলেন নাইম ও শাবনাজ

করোনার টিকা নিলেন নাইম ও শাবনাজ 

155749_bangladesh_pratidin_nayem

করোনাভাইরাসের টিকা নিয়েছেন নব্বই দশকের জনপ্রিয় জুটি নায়ক নাঈম ও নায়িকা শাবনাজ। বৃহস্পতিবার তারা দু’জন টাঙ্গাইল দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নেন।

টিকা নেওয়ার পর এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান নাইম ও শাবনাজ।

টিকা দেওয়ার ছবি প্রকাশ করে ক্যাপশনে লেখেন, আলহামদুলিল্লাহ, আমরা কোভিড-১৯ ভ্যাকসিন নিয়েছি টাঙ্গাইল দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে। আল্লাহ রহমতে আমরা ভালো আছি। আপনারাও ভ্যাকসিন নিয়ে নিন। সবার জন্য দোয়া রইলো। আল্লাহ মালিক।

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত এহতেশামের ‘চাঁদনী’ সিনেমার মধ্যে দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন খাজা নাইম মুরাদ তথা চিত্রনায়ক নাইম ও চিত্রনায়িকা শাবনাজ। এরপর আরও বহু সিনেমায় জুটি বেঁধেছেন তারা।

সেখান থেকেই জীবনের জুটিও হয়েছেন এই তারকা দম্পতি। ১৯৯৪ সালের ৫ অক্টোবর নাইম-শাবনাজ বিয়ে করেন। প্রায় ২৭ বছরের সংসার জীবন শোবিজের অন্যতম একটি উদাহরণ তারা।

প্রায় দুই দশক ধরে অভিনয়কে বিদায় জানিয়েছেন নাইম-শাবনাজ। তবে মাঝে মধ্যে সিনেমার নানা অনুষ্ঠানে দেখা যায় তাদের। নাঈম-শাবনাজ বর্তমানে চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন। নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে এবং শাবনাজ ব্যস্ত সংসার নিয়ে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone