বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » বিমান লাভজনক হবে আগামীতে : শেখ হাসিনা

বিমান লাভজনক হবে আগামীতে : শেখ হাসিনা 

24092012112830am

এইদেশ এইসময়, ঢাকা : বাংলাদেশ বিমান আগামী দিনে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন উড়োজাহাজ ‘আকাশ প্রদীপের’ উদ্বোধনী অনুষ্ঠানে এ আশাবাদ জানান প্রধানমন্ত্রী।

তিনি বলেন, কক্সবাজার বিমান বন্দরকে আন্তর্জাতিক বিমান বন্দরে উন্নীত করতে সরকার কাজ করছে। এছাড়া পর্যায়ক্রমে দেশের বিভিন্ন জেলাতেও বিমান বন্দর করা হবে।

তার সরকার বিমানের উন্নয়নে কাজ করছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, কিছু দিনের মধ্যে ‘রাঙাপ্রভা’ নামে আরেকটি উড়োজাহাজ বাংলাদেশ বিমানে যুক্ত হবে। বিমানের সঙ্গে সংশ্লিষ্টদের সুযোগ সুবিধা বাড়তে সরকার আন্তরিক।

প্রবাসী বাংলাদেশিরা নিজের দেশের বিমানে চড়তে আগ্রহী উল্লেখ করে শেখ হাসিনা বলেন, সময়ের ব্যপারে বিমানকে গুরুত্ব দিতে হবে। বিমানের নিরাপত্তার জন্য বিশেষ বাহিনী গড়ে তোলা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone