বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » কেক কেটে কালের কণ্ঠ’র ১২তম জন্মদিন পালন

কেক কেটে কালের কণ্ঠ’র ১২তম জন্মদিন পালন 

141228_bangladesh_pratidin_nizam

অগণিত পাঠকের ভালোবাসায় সিক্ত কালের কণ্ঠ’র জন্মদিন আজ। বসুন্ধরা আবাসিকে ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপে কালের কণ্ঠ অফিসে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। আজ ১২ বছরে পদার্পণ করল দেশের অন্যতম শীর্ষ এই দৈনিক। জাতিকে ‘আংশিক নয় পুরো সত্য’ জানানোর অঙ্গীকার নিয়ে ২০১০ সালের ১০ জানুয়ারি যে পথচলা শুরু হয়েছিল, পাঠকের আস্থা ও ভালোবাসায় তা অব্যাহত রয়েছে।

আজ বেলা পৌনে একটার দিকে কালের কণ্ঠ কনফারেন্স রুমে কেক কাটা হয়। এ সময় কালের কণ্ঠ সম্পাদক ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজটোয়েন্টিফোর এর সিইও নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর ডট কমের সম্পাদক জুয়েল মাজহার, নিউজ টোয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহা, কালের কণ্ঠের এডিটোরিয়াল বোর্ডের সদস্য মোস্তফা মামুন, মুনীর রানা, মাহবুবুল হক, কাজী হাফিজ, আলী হাবিব, মাসুদ রুমীসহ সিনিয়র সাংবাদিক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কালের কণ্ঠ সম্পাদক ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন বলেন, আগামী ১২ বছর আমরা আরও অনেক দূর যেতে চাই। ১২ বছর অনেক লম্বা সময়। কিন্তু প্রত্যেক বছর আমরা এক পা দু’পা করে এগোতে চাই। প্রতিটি বছরই যেন আমরা কিছু না কিছু বেশি অর্জন করতে পারি।

প্রতিবছর জমকালো উৎসবের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কালের কণ্ঠ। জন্মদিনের শুভেচ্ছা জানাতে নানা শ্রেণি-পেশার বিশিষ্টজনরা আসতেন কালের কণ্ঠ ভবন কিংবা অনুষ্ঠানস্থলে। দেশের খ্যাতিমানদের পাশাপাশি কালের কণ্ঠ পরিবারের সদস্য ও পাঠক-শুভানুধ্যায়ীদের মিলনমেলায় পরিণত হতো প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণিল আয়োজন। কেন্দ্রীয় আয়োজনের পাশাপাশি নানামাত্রিক অনুষ্ঠান হতো দেশব্যাপী। করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির মধ্যে সংগত কারণে এবার বর্ণাঢ্য কোনো আয়োজন নেই। স্বাস্থ্যবিধি মেনে ঘরোয়া পরিবেশে জন্মদিন উদযাপন করা হচ্ছে।

গতকাল শনিবার সন্ধ্যায় বসুন্ধরা আবাসিক এলাকায় নিজ বাসভবনে আয়োজিত এক অনুষ্ঠানে কেক কেটে ১২ বছরে পদার্পণের শুভ সূচনা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। সায়েম সোবহান আনভীর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ পরিবারের সদস্য এবং পাঠক-শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি প্রত্যাশা করেন।

কালের কণ্ঠ’র ১২ বছরে পদার্পণ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ৫০ বছরে বাংলাদেশের ৫০ তাৎপর্যপূর্ণ ঘটনা নিয়ে কালের কণ্ঠ প্রকাশ করছে বিশেষ ক্রোড়পত্র। প্রকাশিত হবে আজ থেকে টানা পাঁচ দিন

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone