বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, মে ৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » জনগণের আন্দোলনে সরকারের পতন হবে : ফখরুল

জনগণের আন্দোলনে সরকারের পতন হবে : ফখরুল 

Fakhrul-ai

প্রধান প্রতিবেদক : বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের দুর্বার এবং উত্তাল আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হবে। স্বৈরাচারী ফ্যাসিস্ট সরকার ৫ জানুয়ারি প্রহসনের নির্বাচন অনুষ্ঠিত করার জন্য বিএনপি’র শীর্ষ নেতাদেরকে আটক করেছিল। তাদের উদ্দেশ্য ছিল বিএনপি নেতাদেরকে আটক করে ভোটবিহীন নির্বাচনের মাধ্যমে জোরপূর্বক ক্ষমতা দখল করা।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাড. খন্দকার মাহবুব হোসেন, চেয়ারপার্সনের ব্যক্তিগত সহকারী এ্যাড. শামসুর রহমান শিমুল বিশ্বাস, যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ কারাগার থেকে মুক্তি পাওয়ার পর দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো, দোয়া ও মোনাজাতের পর শনিবার বেলা সাড়ে ১১টায় সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, আওয়ামী লীগ অতীতের ন্যায় একদলীয় বাকশাল কায়েম করার চেষ্টা করছে। ৫ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করেছে। এই সরকার অবৈধ, অসাংবিধানিক এবং বেআইনি ভাবে রাষ্ট্র পরিচালনা করছে বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাড. খন্দকার মাহবুব হোসেন বলেন, গণতন্ত্র রক্ষায় আমরা লড়ে যাবো। এই সরকার সংবিধান পরিপন্থী সরকার। কোন অবস্থাতেই এদেরকে দীর্ঘ দিন ক্ষমতায় থাকতে দেওয়া হবে না। তিনি আরো বলেন, আওয়ামী লীগ বন্দুকের নলের উপর ভর করে ক্ষমতায় টিকে আছে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone