বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » নির্বাচনে অংশগ্রহণ না করে মেইন ট্রেন মিস করছে খালেদা : মোকতাদির চেীধুরী

নির্বাচনে অংশগ্রহণ না করে মেইন ট্রেন মিস করছে খালেদা : মোকতাদির চেীধুরী 

Untitled-21

ডেস্ক নিউজ : সদ্য অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনে পুনরায় নির্বাচিত সাংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধা জননেতা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ না করে মেইন ট্রেন মিস করছেন। এখন লোকাল ট্রেনে উঠে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রার পথে বাধা সৃষ্টি করার পায়তারা করছে।

তিনি বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত মেনে উপজেলা নির্বাচনে তৃন মূলের মতামত নিয়ে আওয়ামী লীগের একক প্রার্থী দেওয়া হবে এবং সকলে ঐক্যবদ্ধ হয়ে বিপুল ভোটে সেই প্রার্থীকে বিজয়ী করে বিএনপির সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

মোকতাদির চৌধুরী এমপি আজ শুক্রবার সন্ধ্যায় জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চে অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণ সংবর্ধনায় সংবর্ধীত অতিথি ও প্রধান অতিথির বক্তব্যে উপরক্ত কথা বলেন।

বক্তব্যে তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ার মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছে, এই ভালোবাসার প্রাপ্তি ছাড়া আমি আর কিছু চাই না। আমি জীবনের শেষ দিন পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া বাসির খেদমত করতে চাই। মোকতাদির চৌধুরী তাঁকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য এবং সংবর্ধনা প্রদান করার জন্য সকল কে ধন্যবাদ জানান। তিনি বঙ্গবন্ধুর ও জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গঠনে সকল কে একযোগে কাজ করার আহবান জানান। সংবর্ধনা অনুষ্ঠানে সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাবিবুল্লাহ বাহার এর সভাপত্তিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ সৈয়দ এ.কে.এম. এমদাদুল বারী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, পৌর মেয়র হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগ ও ১৪ দলের সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক আল মামুন সরকার। সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলমের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেলা যুবলীগ সভাপতি এড. মাহবুবুল আলম খোকন, মহিলালীগ সভাপতি মিনারা আলম, জেলা কৃষকলীগের সভাপতি ছাদেকুর রহমান শরীফ, শ্রমিক লীগ সভাপতি কাওছার আহমেদ, স্বেচ্ছা সেবকলীগের সভাপতি এড. লোকমান হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মাসুম বিল্লাহ।

অনুষ্ঠানে জেলা আ’লীগ, শহর আ’লীগ, ওয়ার্ড আ’লীগ, সদর উপজেলা আ’লীগ, ইউনিয়ন আ’লীগ যুবলীগ, মহিলা আ’লীগ, ওলামালীগ, স্বেচ্ছা সেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উবায়দুল মোকতাদির চৌধূরীকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone