বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » সারদা পুলিশ একাডেমিতে প্রধানমন্ত্রী

সারদা পুলিশ একাডেমিতে প্রধানমন্ত্রী 

hasina ai

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার সকাল সাড়ে ১০টায় তিনি চারঘাটে পৌঁছেন।

৩১তম বিসিএস ব্যাচের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে অংশ নিতে তিনি সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে উপস্থিত হয়েছেন।

পুলিশ একাডেমির অতিথি ভবনে গমন ও হাউস গার্ডের সালাম গ্রহণের পর প্রধানমন্ত্রী শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ, প্যারেড পরিদর্শন করবেন। তিনি বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের মধ্যে পদক প্রদান করবেন। শেষে তাদের উদ্দেশে আদেশ-উপদেশমূলক ভাষণ দেবেন।

এরপর শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের সঙ্গে আলোকচিত্র গ্রহণ, নামাজ ও মধ্যাহ্ন বিরতির পর বিকেল সোয়া চারটায় প্রধানমন্ত্রী রাজশাহীর বাগমারা উপজেলার আশ্রয়ণ প্রকল্প-২-এর উদ্বোধন করবেন।

এ ছাড়া রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচার ভবন, রাজশাহী সরকারি কলেজের ১০০ শয্যাবিশিষ্ট ছাত্রীনিবাস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্ভে ইনস্টিটিউটের ভৌত সুবিধাদি বর্ধিতকরণ প্রকল্প, রাজশাহী (উত্তর) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, পুঠিয়া, পবা ও মোহনপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রকল্পের উদ্বোধন করবেন।

সবশেষে বিকেল সাড়ে চারটায় সারদা সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone