বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » শেখাবেন দেব, নাচবেন নুসরত

শেখাবেন দেব, নাচবেন নুসরত 

dav

বিনোদন ডেস্ক : কে যে নাচে আর কে যে নাচায় তার হদিশ কেউ রাখে না। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির পাড়ায় নাচা আর নাচানো নিয়ে নাচানাচি করেন অনেকেই। মডেল-অভিনেত্রী সুন্দরী নুসরত জাহান যেমন সকল ভক্ত পুরুষকে নাচিয়ে ছেড়েছেন ভাল মতোই। আবার যে নাচায় সে কি নিজেও নাচে না? এখানে তো নাকি নুসরত যেচে নাচতে মঞ্চে উঠেছেন। কোনও কোনও ক্ষেত্রে পোয়েটিক লাইসেন্স দেওয়াই যায়, তা বলে একেবারে নাচের মঞ্চে নুসরত বায়নাক্কা বেচারা দেব সামলাবেনই বা কি করে? দেব? আজ্ঞে হ্যাঁ, তিনিই! অনুষ্ঠান যখন তাঁর, তখন তাঁকে তো থাকতেই হয়। দেবের ডান্স বাংলা ডান্স শো-এ এমনিতেই মেয়েরা ধুপধাপ দেবের প্রেমে পড়ছেন। তা সেখানে নুসরত বা বাদ যান কেন? দেবের দিকে মিষ্টি হেসে জনসমক্ষে খোদ কন্যেই বলেছেন, তিনি আবার নাচ শিখতে চান!

কেউ কেউ বলছেন একা মঞ্চে দেবকে পেয়ে নাকি নায়িকা আবেগে কথা হারিয়েছিলেন। কিছুদিন আগে একই সেটে শুভশ্রী থাকা সত্বেও দেবকে নিয়ে তাঁর আদিখ্যেতা শুভশ্রী ভাল চোখে দেখেননি মোটেই। দুই নায়িকার একত্র ফোটো চাইতেই সে যা চাউনি শুভশ্রীর! তাই মেয়ের দাপটে সেটে বিশেষ সেঁটে থাকতে পারেননি নুসরত। ডান্স বাংলা ডান্স-এ দেবের পাশাপাশি বসে বিচারের খবরে তাই নুসরত যতই নিউট্রাল থাকার চেষ্টা করুন, মনে মনে তিনি নাকি একেবারে খুশিতে ডগোমগো। তা নিয়েই টলি পাড়ায় ইতিমধ্যে নতুন গুঞ্জন শুরু হয়ে গিয়েছে।

কিন্তু ছোট বেলা থেকেই বিচারকের আসনে বসতে ইচ্ছুক মডেল তনয়া এবার অন্য ভাবনায় মশগুল। এই সিজনে প্রতিযোগিতার আসরে সারা বাংলা থেকে এসেছেন ধুন্ধুমার নাচিয়েরা। বিচারকের আসনে আছেন মধুবনী চট্টোপাধ্যায়ের মতো নৃত্যশিল্পী। অন্য দিকে মঞ্চে দেব উঠলেই টিআরপি চড়চড় করে বাড়ছে। তাতেই নাকি নুসরত কাঁচুমাচু। মনে করছেন তাঁর আবার নাচের ক্লাসে গিয়ে নাচ শিখে আসা উচিত। দেব যে ডান্স মাস্টার সে তো জানা কথাই। অবশ্য কোন মাস্টারের কাছে ফের নাচের পাঠ নিতে চান নুসরত, তা জানা যায় নি। নায়িকা শুধু জানিয়েছেন, ‘আমি ছোট থেকে ক্লাসিকাল নাচের শিক্ষা নিয়েছি। কিন্তু এই যে বাচ্চা বাচ্চা ছেলেমেয়েদের দেখছি, তারা তুখোড়। কী স্কিল, কী চমৎকার নিখুঁত নাচ। আমার ইচ্ছা করছে আবার গুরুর কাছে ফিরে গিয়ে নাচের শিক্ষা নিই। বিচারকের আসরে বসে এই কথাটা আমার আবার মনে হচ্ছে। আমি জানি না এরপর আমি কী করব! কিন্তু আমার বার বার করে মনে হচ্ছে, যদি আর একবার নাচ শেখার সুযোগ পেতাম, তাহলে দক্ষতাটাকে আরও ঝালিয়ে নিতাম। নাচের তালিমে নিজেকে আরও একটু যাচাই করে নিতাম।’

তা নায়িকার নাচ শেখার এহেন আক্ষেপ শুনে দেব আর কিছু বলেননি। মঞ্চে দেবের চোখ ধাঁধানো উপস্থিতিতে নুসরতের হাসিমুখের এক্সপ্রেশনও অবশ্য কম ধরা পড়েনি। কী লুকিয়ে আছে সেই হাসিতে? তবে কি নাচ শিখে নিজেকে নাকি ইন্ডাস্ট্রির আর কাউকে একেবারে কুপোকাত করতে চান নুসরত? দেব থুড়ি দেবতাই ভাল জানেন!

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone