বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » মহানগরীতে মঙ্গলবার ১৯ দলের বিক্ষোভ সমাবেশ

মহানগরীতে মঙ্গলবার ১৯ দলের বিক্ষোভ সমাবেশ 

19 dol ai
Print Friendly, PDF & Email

প্রধান প্রতিবেদক : সরকারের অবৈধ কর্মকাণ্ডের যাতে প্রতিবাদ না হয়, সেজন্য বিরোধী দলের কর্মসূচি পালনে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও দফতরের দায়িত্বপ্রাপ্ত রুহুল কবির রিজভী আহমেদ।

তিনি বলেন, বিরোধী দলের ওপর সরকারের তান্ডব ও নির্যাতন এবং সোহারাওয়ার্দী উদ্যানে পূর্বঘোষিত সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার মহানগরীর প্রতিটি থানায় বিক্ষোভ সমাবেশ করবে ১৯ দল।

সোমবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কর্মসূচি ঘোষণা করেন।

রিজভী বলেন, সরকার পতনের আন্দোলন স্থগিত করা হয়নি। আন্দোলন-সংগ্রাম চলছে। আবারো অল্প কিছুদিনের মধ্যে আন্দোলন-সংগ্রাম তীব্র থেকে তীব্রতর হবে। সরকারকে গলায় গামছা দিয়ে পতন না ঘটানো পর্যন্ত আন্দোলন চলবে বলেও তিনি উল্লেখ করেন।

রোববার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের উপর পুলিশ-ছাত্রলীগের হামলার ঘটনার নিন্দা জানান বিএনপির এ নেতা। এ ব্যাপারে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিরবতায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকতেই তারা মৌনতা অবলম্বন করছেন।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone