বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » ট্রাম্পের সঙ্গে কিমের সম্পর্ক রাখার কোন কারণ নেই: উত্তর কোরিয়া

ট্রাম্পের সঙ্গে কিমের সম্পর্ক রাখার কোন কারণ নেই: উত্তর কোরিয়া 

190320_bangladesh_pratidin_z8

আবারও উত্তপ্ত হয়ে উঠছে যুক্তরাষ্ট্র ও উত্তর কোরিয়ার সম্পর্ক। এমন পরিস্থিতিতে উত্তর কোরিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, শত্রুতাপূর্ণ নীতি থেকে সরে না আসলে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কিম জং উনের কোনো ব্যক্তিগত সম্পর্ক রাখার কারণ দেখছে না দেশটি। ট্রাম্পের সঙ্গে কিমের প্রথম শীর্ষ বৈঠকের দুই বছর পূর্তি উপলক্ষে শুক্রবার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা কেসিএনএকে উত্তর কোরিয়া সরকারের পক্ষ থেকে এমনটি বলা হয়।

একটি বিবৃতিতে উত্তর কোরিয়ার পররাষ্ট্রমন্ত্রী রি সন গুয়োন বলেন, আর কখনো মার্কিন প্রধান নির্বাহীর কাছ থেকে কোনো কিছু ফেরত না নিয়ে তাকে আরেকটি কৃতিত্ব অর্জনের প্যাকেজ দেয়া হবে না। শূণ্য প্রতিজ্ঞার চেয়ে ভণ্ডামির আর কিছু হতে পারে না। যুক্তরাষ্ট্রের হুমকি ঠেকাতে উত্তর কোরিয়া সেনাবাহিনীকে আরো শক্তিশালী করা হবে বলেও বিবৃতিতে বলেন রি সন গুয়োন। তবে উত্তর কোরিয়া সরকারের পক্ষ থেকে বিবৃতি দেয়ার পর এ বিষয়ে যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য করা হয়নি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone