বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আমার ইচ্ছে হয় জেলে থাকি : দুদু

আমার ইচ্ছে হয় জেলে থাকি : দুদু 

dudu ai

প্রধান প্রতিবেদক : সরকার দলের প্রতি ক্ষোভে স্বেচ্ছায় জেলে থাকার ইচ্ছে পোষণ করলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু।

প্রধানমন্ত্রী শেখ হানিসনার প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ‌আমার ইচ্ছে হয়, শেখ হাসিনা যে কয়দিন ক্ষমতায় আছেন, সে কয়দিন জেলে থাকি।

তিনি আরও বলেন, যদি মাওলানা ভাসানী ও শেখ মুজিব বেঁচে থাকতেন তাহলে শেখ হাসিনার কর্মকাণ্ড দেখে মানুষের কাছে হাত জোড় করে ক্ষমা চাইতেন।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের মুক্তির দাবিতে ঢাকাস্থ বেতাগী উপজেলা জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

১৯ দলের চলমান আন্দোলন প্রসঙ্গে দুদু বলেন, যুদ্ধে যেভাবে মাঝখানে বিরতি হয় সেভাবেই আমরা এখন আমাদের আন্দোলনে বিরতিতে আছি। তবে হতাশ হওয়ার কিছুই নেই। আওয়ামী লীগের মন্ত্রিপরিষদেই হবে গণতন্ত্রের বিস্ফোরণ। তাদের বিচার হবে গুলিস্তান মোড়ে।

তিনি বলেন, নির্বাচনে জিতলে প্রতিপক্ষকে মুক্ত করে দেওয়া হয়। কিন্তু ৫ জানুয়ারির নির্বাচনের পর বাংলাদেশে প্রতিদিন একের পর এক লাশ পড়ছে।

নেতাকর্মীদের উদ্দেশে চেয়ারপারসনের এই উপদেষ্টা বলেন, আপনারা ছেঁড়া জুতা ফেলবেন না, কাছে রাখবেন। মারার অনেক লোক পাবেন। সঙ্গে একটি আড়াই হাত লাঠিও রাখতে পারেন। দেখছেন না, আওয়ামী লীগ নেতারা চলার পথে এদিকে-ওদিক তাকিয়ে চলেন। সঙ্গে পুলিশও রাখে। তারপরেও গতকাল একজন জুতা খেয়েছেন। এর আগেও কয়েকজন এ পরিস্থিতির সম্মুখীন হয়েছেন।বিএনপির এই নেতা আরো বলেন, শেখ হাসিনা বাংলাদেশ, দেশের প্রধানমন্ত্রীর পদ ও সংবিধানকে কলুষিত করেছেন। এই সরকার প্রতিনিয়ত বাংলাদেশকে যন্ত্রণা দিচ্ছে। আমার মনে হয়, শেখ হাসিনার মতো এতো খারাপ, মিথ্যাবাদী আরেকজন পৃথিবীতে নেই।

সংগঠনের সভাপতি এবিএম কাইউমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, বিএনপির সহ-সেচ্ছাসেবক সম্পাদক এবিএম মোশারফ হোসেন, নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল ও বরগুনা বিএনপির নেতারা।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone