বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » বিগবসের চ্যাম্পিয়ন হয়েছেন সিদ্ধার্থ শুক্লা

বিগবসের চ্যাম্পিয়ন হয়েছেন সিদ্ধার্থ শুক্লা 

sid_25

 

এবার ছিল বিগ বস রিয়েলিটি শোয়ের ১৩তম আসর। গতকাল শনিবার দীর্ঘ চার মাস ধরে চলে আসা শোটির চূড়ান্ত পর্ব প্রচার হয়। রিয়েলিটি শো ‘বিগ বস’  সঞ্চালনা করেন বলিউড সুপারস্টার সালমান খান।

এবারের সিজনে সেরার ট্রফি জিতেছেন সিদ্ধার্থ শুক্লা। বিজয়ীর ট্রফির পাশাপাশি তিনি পেয়েছেন ৪০ লাখ রুপি ক্যাশ প্রাইজ, একটি গাড়ি ও দুবাই ভ্রমণের সুযোগ।

ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশ্যে একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেন সিদ্ধার্থ। এতে তিনি ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া তার প্রতি ভালোবাসা ও প্রার্থনা অব্যাহত রাখতে বলেন। ভবিষ্যতেও ভক্তদের নিরাশ করবেন না বলে জানান তিনি।

চূড়ান্ত পর্বের জন্য মোট ৬জন প্রতিযোগী মনোনীত হন। এর মধ্যে প্রথমে বাদ পড়েন পরশ ছাবরা। তিনি পান ১০ লাখ রুপি পুরস্কার। এরপর আরতি সিং এবং পরবর্তীতে রেশমি দেশাই বাদ পড়েন।

তিনজন ফাইনালিস্টের মধ্যে প্রথম হন সিদ্ধার্থ শুক্লা। প্রথম রানার আপ হয়েছেন অসিম রিয়াজ এবং দ্বিতীয় রানার আপ পুরস্কার জিতেছেন শেহনাজ গিল।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone