বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » উন্নত জাতি গঠনে একাত্ম হোন : তথ্যমন্ত্রী

উন্নত জাতি গঠনে একাত্ম হোন : তথ্যমন্ত্রী 

Minister1

উন্নত দেশ গঠনের পাশাপাশি উন্নত জাতি গঠনে সবাইকে একসাথে কাজ করার জন্য আবারও উদাত্ত আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
তিনি আজ সন্ধ্যায় রাজধানীর জাতীয় যাদুঘর মিলনায়তনে ‘নিটল-আয়াত-নিউজ নাউ বাংলা’ এক্সিলেন্স এওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।
তথ্যমন্ত্রী বলেন, অন্যদের অন্ধ অনুকরণ নয়, উন্নত জাতি গড়ে সরকার এমন একটি রাষ্ট্র গঠন করতে চায়, যাতে ভবিষ্যতে বিশ্বের বিভিন্ন দেশ বাংলাদেশকে অনুকরণ করে। আর এজন্য সবাইকে একাত্ম হতে হবে।
এসময় তথ্যমন্ত্রী আরো বলেন, যে পাকিস্তান বাংলাদেশকে অবজ্ঞা করত তারা আজ বাংলাদেশের উন্নয়ন দেখে আক্ষেপ করে। দু’বছরের মধ্যে বাংলাদেশের মাথাপিছু আয় ভারতকে ছাড়িয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন হাছান মাহমুদ।
সাংবাদিক শামীমা দোলার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি আব্দুল মাতলুব আহমাদ। আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন সাবেক সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা প্রমুখ।
আনুষ্ঠানে মুক্তিযুদ্ধে অবদানে জন্য শহীদ আলতাফ মাহমুদ, সাংবাদিকতায় রোজিনা ইসলাম, মুক্তিযুদ্ধভিত্তিক রিপোর্টিংয়ে ফারজানা আফরিন, বাণিজ্যে প্রবীর কুমার সাহা, সংস্কৃতিতে মেহের আফরোজ শাওন, পর্যটনে শাহ মোমিনকে এবং সামাজিক দায়বদ্ধতায় সংগঠন হিসাবে আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটি’র প্রতিনিধির হাতে সম্মাননা তুলে দেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রথম পরিবেশ বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone