বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন আনিসুল হক

নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন আনিসুল হক 

Print Friendly, PDF & Email

anisul_haque_picটেলিভিশনে উপস্থাপনার পাশাপাশি নাটকেও অভিনয় করেছিলেন প্রয়াত মেয়র আনিসুল হক। খ্যাতিমান নির্মাতা নওয়াজিশ আলী খান পরিচালিত নাটকটির নাম ছিল ‘সালামত দাতাং’।

বিটিভিতে প্রচার হওয়া এ নাটকে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন আনিসুল হক। এতে তার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন অঞ্জলি মোস্তফা। নাটকটির গল্পে তার চরিত্র ছিল এক ইন্দোনেশিয়ান তরুণীর। যাকে বিয়ে করেন আনিসুল হক। কিন্তু সংস্কৃতি ও ভাষার ভিন্নতার কারণে তাকে মেনে নিতে পারে না আনিসুল হকের পরিবার। আনিসুল হকের সহায়তায় তরুণীটি নিজেকে এ পরিবার উপযোগী করে গড়ে তোলে।   সে ধারাবাহিকতায় শ্বশুরবাড়ির সবাই মেনে নেয় তাকে।

‘সালামত দাতাং’ নাটকটিতে আনিসুল হকের অভিনয় প্রশংসিত হয়েছিল। সে সূত্রে এরপর অনেক নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি।

কিন্তু তিনি আর অভিনয় করেননি।

আনিসুল হক উপস্থাপিত অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ‘অন্তরালে’, ‘এখনই’, ‘বলা না বলা’, ‘সবিনয়ে জানতে চাই’, ‘ঈদের ঢোল’ প্রভৃতি। এছাড়া তিনি বিটিভির বেশ কয়েকটি ঈদের ‘আনন্দমেলা’ও উপস্থাপনা করেছেন।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone