বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, মে ১, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আজহারুল ইসলামকে ক্রসফায়ারে হত্যার ঘটনায় তীব্র নিন্দা

আজহারুল ইসলামকে ক্রসফায়ারে হত্যার ঘটনায় তীব্র নিন্দা 

stk ai

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় ছাত্রদল নেতা আজহারুল ইসলামকে ক্রসফায়ারে হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ফিরোজ ও সাধারণ সম্পাদক ওবায়দুল হক নাসির।

আজ সোমবার এক বিবৃতিতে তারা এ নিন্দা জানান। বিবৃতিতে তারা বিচার বহির্ভূত হত্যাকাণ্ড বন্ধের দাবি জানিয়েছেন।

ক্রসফায়ারে আজহারুল ইসলামকে হত্যার নিন্দা জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম ভূঁইয়া বলেন, “এ ঘটনায় নিন্দা জানানোর ভাষাও আমরা হারিয়ে ফেলেছি। এ ধরনের হত্যাকাণ্ড মেনে নেয়া যায়না।’

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি আজহারুলকে আটক করা হয় এবং এরপরই ক্রসফায়ারে হত্যা করা হয় বলে দাবি করেছে দলটি। আজহারুল ইসলাম সাতক্ষীরা উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও ইসলামকাটি ইউনিয়ন কমিটির সভাপতি ছিলেন।

প্রসঙ্গত, এর আগে সকালে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাতক্ষীরায় ছাত্রদল নেতা আজহারুল ইসলামকে ক্রসফায়ারে হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানান। এ ঘটনাকে তিনি চরম মানবাধিকার লঙ্ঘন বলে মন্তব্য করেছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone