বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮
সাইটে আপনার অবস্থানঃ Home » প্রযুক্তি » বিটিআরসি চেয়ারম্যান শাহজাহান মাহমুদের প্রথম দিন

বিটিআরসি চেয়ারম্যান শাহজাহান মাহমুদের প্রথম দিন 

vv
Print Friendly, PDF & Email

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন বিটিআরসির নতুন চেয়ারম্যান শাহজাহান মাহমুদ আজ আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন। সোমবার সকাল ১০টার আগেই তিনি অফিসে আসেন। এ সময় বিটিআরসির শীর্ষ কর্মকর্তারা তাঁকে ফুলের শুভেচ্ছা জানান। অফিসে এসে তিনি বিটিআরসির সকল পর্যায়ের কর্মকর্তাদের খোঁজ খবর নেন।

vv

দুপুর সাড়ে ১২টায় বিটিআরসির কর্মকর্তাদের সাথে এক বৈঠকে বসেন তিনি। এ সময় শাহজাহান মাহমুদ জানান, বিটিআরসিকে সম্পূর্ণ ইন্টারনেট ভিত্তিক অটোমেশন প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবেন। চেইন অব কমান্ডের প্রতি সবাইকে যত্নশীল হতে আহবান জানান। যারা বিটিআরসিতে ভালো পারফরমেন্স করবেন তাদের জন্য ‘পারফরমেন্স অ্যাওয়ার্ড’ দেওয়া হবে বলেও জানান তিনি।

শাহজাহান জানান, বিটিআরসির যে কোন পেন্ডিং বিষয়ে সমাধান করতে যেখানে যেতে হবে বা যত বড় পর্যায়ে যেতে হবে আমি গিয়ে তা সমাধান করবো। বিটিআরসির কোন সিদ্ধান্ত তিনি একা নেবেন না বলেও জানান। সকল সিদ্ধান্ত ভাইস চেয়ারম্যানসহ কমিশনারদের সাথে বসে চূড়ান্ত করা হবে। বৈঠক শেষ হয় দুপুর ১টায়।

প্রথম দিনেই বিটিআরসির চেয়ারম্যানের টেবিলে জমা থাকা ফাইলের খোঁজ খবর নেন। প্রথম দিনে কিছু ফাইলে স্বাক্ষরও করেছেন।

বিকেলে বিভিন্ন টেলিকম অপারেটর, মোবাইল হ্যান্ডসেট কোম্পানি, টেলিযোগাযোগ সংগঠনের শীর্ষ কর্মকর্তারা এসে তাঁকে ফুলের শুভেচ্ছা জানান। তাদের মধ্যে গ্রামীণফোন, বাংলালিংক, রবি, এয়ারটেল, টেলিটক, সিটিসেল, সিম্ফনি, স্টাইলআসের সিইও এবং শীর্ষ কর্মকর্তারা ছিলেন।

প্রথম দিনে শাহজাহান মাহমুদ অফিস সময়ের চেয়েও বেশি সময় ছিলেন। সন্ধ্যার বেস পরে তিনি অফিস থেকে বের হন।

বিটিআরসির নানান পর্যায়ের কর্মকর্তাদের সাথে কথা বলে জানা গেছে, নতুন চেয়ারম্যানের ব্যাপারে সবাই অনেক ইতিবাচক মনোভাব রাখছেন। সরকারি কোন কর্মকর্তা না হয়েও প্রথমবারের মতো বিটিআরসির চেয়ারম্যান পদে যোগদান করা শাহজাহান মাহমুদের প্রতি টেলিযোগাযোগ নিয়ে কর্মরতরাও শুভ জামনা জানিয়েছেন।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone