বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » সরকার গঠনের ১০০ দিনের মধ্যে ক্ষতিগ্রস্ত সড়ক সংস্কার’

সরকার গঠনের ১০০ দিনের মধ্যে ক্ষতিগ্রস্ত সড়ক সংস্কার’ 

kader ai

এইদেশ এইসময়, ঢাকা : যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, নতুন সরকার গঠনের ১০০ দিনের মধ্যে সারাদেশে ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করা হবে। বর্ষার আগেই ক্ষতিগ্রস্ত বিভিন্ন সড়কের সংস্কার করা হবে।

রোববার দুপুরে যোগাযোগ মন্ত্রণালয়ে তৃতীয় শীতলক্ষ্যা সেতু নির্মাণ প্রকল্পের পরামর্শক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি সই অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ক্ষতিগ্রস্ত রাস্তা চলাচল উপযোগী করাকে প্রধান লক্ষ্য নির্ধারণ করেছে সরকার। প্রথম ১০০ দিনের বিশেষ কর্মসূচিতে এই বিষয়টি অন্তর্ভুক্ত করা হয়েছে। এতে জরুরি প্রয়োজনীয় বিষয়গুলোকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। বর্ষা মৌসুমের আগেই ক্ষতিগ্রস্ত সড়ক মেরামত করা হবে।

মন্ত্রী আরো বলেন, এছাড়া মান্ধাতার আমলের অনেক যন্ত্রপাতি, গাড়ি ও ফেরি রয়েছে। এগুলো দিয়ে ঠিকভাবে কাজ করা যায় না। এজন্য নতুন যন্ত্রপাতি, গাড়ি ও ফেরি কেনা হবে। এ বিষয়গুলোও ১০০ দিনের কর্মসূচির মধ্যে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এ সময় সড়ক বিভাগের সচিব এম এ এন ছিদ্দিক এবং সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone