বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, মে ৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » বিলুপ্তির পথে বিএনপি, প্রার্থী খুঁজে পাচ্ছে না : এরশাদ

বিলুপ্তির পথে বিএনপি, প্রার্থী খুঁজে পাচ্ছে না : এরশাদ 

নিজস্ব প্রতিবেদক : ‘বিএনপি এখন বিলুপ্তির পথে। ডিসিসি নির্বাচনে প্রার্থী খুঁজে পাচ্ছে না তারা। যাদের প্রার্থী দেওয়া হয়েছে তাদেরও কেউ চেনে না।’

ersad1428925395

রাজধানীর বনানী কার্যালয়ে সোমবার দুপুরে পার্টির নির্বাচনী পোলিং এজেন্টদের এক প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধনকালে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এ মন্তব্য করেন। ইউএস এইড, ইউকে এইড ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের যৌথ উদ্যোগে জাতীয় পার্টির নেতাকর্মীদের জন্য এই প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়।

 

এরশাদ বলেন, গণতন্ত্রের নামে বিএনপি দুঃশাসন চালিয়েছে। বহুদিন অপেক্ষায় ছিলাম। এবার সুযোগ এসেছে। এ সুযোগ আমাদের কাজে লাগাতে হবে। প্রাক্তন এ রাষ্ট্রপতি বলেন, আমাদের জন্য এখন সুদিন। নেতাকর্মীদের নামে কোনো মামলা নেই। কেউ জেলেও নেই। সিটি নির্বাচনই আমাদের বড় সুযোগ। একে কাজে লাগাতে হবে।

 

তিনি বলেন, হার জিত আল্লাহর কাছে। তারপরও বলব সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টির প্রার্থীরা ভাল করবে। এরশাদ বলেন, ধর্মের কল বাতাসে নড়ে। ওরা আমাকে ছয় বছর জেলে রেখেছিল। চিকিৎসার জন্য আমাকে হাসপাতালে পাঠায়নি। ডাক্তার আসলে তার ঘড়ি খুলে রাখা হতো। তারপরও বেঁচে আছি। হয়তো আমাকে দিয়ে আল্লাহর মহৎ কোনো উদ্দেশ্য আছে।

 

অনুষ্ঠানে ডেমোক্র্যাটিক ইন্টারন্যাশনালের প্রতিনিধি ছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও উত্তর জাতীয় পার্টির সভাপতি এসএম ফয়সল চিশতী, জ্যেষ্ঠ যুগ্মমহাসচি অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, তথ্য ও গবেষণা সম্পাদক মনিরুল ইসলাম মিলন, ছাত্রসমাজের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু প্রমুখ।

 

অন্যদিকে বনানী কার্যালয়ে বিকালে শ্রমিক কর্মচারিদের এক মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন এরশাদ। সভায় তিনি বলেন, দেশের শ্রমিকরা এখন বিভিন্ন সমস্যায় জর্জরিত হয়ে মানবেতর জীবন-যাপন করছে। নতুন কোনো কর্মসস্থান নেই। শ্রমিকরা আরো বেকার হচ্ছে। অথচ জাতীয় পার্টির শাসনামলে এ অবস্থা ছিল না। শ্রমিকদের স্বর্ণযুগ ছিল। একমাত্র জাতীয় পার্টিই শ্রমিক সমাজের স্বার্থ রক্ষা করতে পারে।

 

বাংলাদেশ টেলিযোগাযোগ শ্রমিক কর্মচারি সংহতি পরিষদ- বি-২০৭৪-এর অন্তর্ভূক্ত ওয়ার্কচার্জ কর্মচারিদের সঙ্গে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এতে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এইচ এম এরশাদের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়, পার্টির মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, শ্রমিক পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন।

 

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম মিলন, মোস্তাফিজুর রহমান নাঈম, বাংলাদেশ টেলিযোগাযোগ শ্রমিক কর্মচারি সংহতি পরিষদের সভাপতি সৈয়দ আহমেদ, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, নুরুজ্জামান প্রমুখ।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone