বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, মে ২, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » ডালমিয়ার হাতে সুরক্ষিত ভারতীয় ক্রিকেট : সৌরভ

ডালমিয়ার হাতে সুরক্ষিত ভারতীয় ক্রিকেট : সৌরভ 

ক্রীড়া ডেস্ক : নতুন করে বোর্ড সভাপতি হিসেবে দ্বিতীয় ইনিংস শুরু করা জগমোহন ডালমিয়ার পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।আইপিএলে স্পট ফিক্সিং বিতর্ক নিয়ে মুখ থুবড়ে পুড়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই)। সেই মামলা সুপ্রিম কোর্ট পর্যন্ত গড়িয়ে গদি ছাড়তে হয়েছে তৎকালীন বোর্ড সভাপতি এন শ্রীনিবাসনকে। দায়িত্বভার তুলে নিয়েছেন জগমোহন ডালমিয়া।ডালমিয়ার হাতে সুরক্ষিত ভারতীয় ক্রিকেট, এবার ফের আইপিএল শুরুর আগেই তাই আশ্বাসবাণী শোনা গেল প্রিন্স অব ক্যালকাটার গলায়। দরাজভাবে সার্টিফিকেট দিয়ে তিনি জানালেন, জগমোহন ডালমিয়ার অধীনে নিরাপদ হাতেই রয়েছে বিসিসিআই।গত মার্চেই বিসিসিআই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে ফের ভারতীয় বোর্ডের মসনদে বসেন ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান ও একসময়ের আইসিসি প্রধান জগমোহন ডালমিয়া।ডালমিয়ার প্রতি নিজের সম্মানের কথা জানিয়ে প্রাক্তন ভারত অধিনায়ক বলেছেন, তিনি ডালমিয়ার জন্য গর্বিত। তিনি বিসিসিআইয়ের চেয়ারে থাকুন বা না থাকুন তার প্রতি শ্রদ্ধা অটুট থাকবে। পাশাপাশি তিনি জানিয়েছেন, বিসিসিআইয়ের চেয়ারে ডালমিয়া আসীন থাকলে সিএবি (ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল)-ও উপকৃত হবে।

Sourav-1428122606

এর আগে বহুবছর ক্রিকেট প্রশাসনের সর্বোচ্চ পদে থেকে কাজ করার বিপুল অভিজ্ঞতা রয়েছে ডালমিয়ার। সেটাই ফের একবার কাজে লাগবে বলে মনে করছেন সৌরভ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone