বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, মে ২, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » গৌরনদীতে পেট্রোল বোমায় নিহত ৩

গৌরনদীতে পেট্রোল বোমায় নিহত ৩ 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের গৌরনদীতে ট্রাকে পেট্রোল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে দগ্ধ হয়ে ওই ট্রাকে থাকা চালক, হেলপার ও এক শ্রমিক নিহত হয়েছে। নিহত চালকের নাম ইজাদুল ইসলাম (৩৫) ও হেলপারের নাম মুন্নু (২৮)। তাদের দুজনের বাড়িই ফরিদপুর জেলা শহরের বদরপুরের মোল্লাবাড়ি সড়কে। এ ছাড়া নিহত শ্রমিকের নাম-পরিচয় জানা যায়নি।

PETTROL-1423245723

শনিবার ভোর সোয়া ৫টার দিকে এই হামলা চালায় দুর্বৃত্তরা। গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, ঢাকা থেকে পোলট্রি ফিড বহনকারী (ঢাকা মেট্রো ট-১৬-৯৩২৬) ট্রাকটি বরিশালের উদেশ্যে আসছিল। ভোর সোয়া ৫টার দিকে ট্রাকটি ঢাকা-বরিশাল মহাসড়কের বাটাজোর-মাহিলারার মধ্যস্থলে আসলে দুর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে ওই ট্রাকের চালক, হেলপার ও এক শ্রমিক ঘটনস্থলেই পুড়ে মারা যান। পরে পুলিশ লাশ উদ্ধার করে সুরাতহাল করেছে। ময়নাতদন্তের জন্য লাশগুলো বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এদিকে সকাল ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) এ কে এম এহসানউল্লাহ। তিনি জানান, ট্রাকটির মালিক ফরিদপুরের বাসিন্দা। তার সঙ্গে যোগযোগ করা হয়েছে। তার মাধ্যমে দুই জনের নাম পরিচয় জানা গেছে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone