বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ১৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » লড়াই করছে নিউজিল্যান্ড

লড়াই করছে নিউজিল্যান্ড 

স্পোর্টস ডেস্ক : দুই বুড়ো জ্বলে উঠলেন এক সাথে। কুমারা সাঙ্গাকারা করলেন ৭৬ আর মাহেলা জয়াবর্ধনে খেললেন ৯৪ রানের অনবদ্য এক ইনিংস। তাতেই চতুর্থ ওয়ানডেতে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াই করারমত পূঁজি সংগ্রহ করে ফেললো শ্রীলংকা

newziland

লংকানদের করা ২৭৬ রান তাড়া করতে এখন লড়াই করছে নিউজিল্যান্ড।  নেলসনের সেক্সটন ওভালে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে শ্রীলংকা। শুরুতেই করুনারত্নের উইকেট হারিয়ে বিপদে পড়ে লংকানরা। এরপর দিলশান আর সাঙ্গাকারা মিলে ১০২ রানের জুটি গড়ে সে বিপর্যয় সামাল দেন। ৫৭ বলে ৪৪ রান করে ফিরে যান দিলশান।

সাঙ্গাকার আর জয়াবর্ধনে মিলে জুটি গড়েন ৬৭ রানের। এ সময় সাঙ্গাকার এবং এঞ্জেলো ম্যাথিউজ পর পর ফিরে যান। তবে থিরিমান্নেকে নিয়ে ৬৫ রানের জুটি গড়ে মোটামুটি শ্রীলংকাকে নিরাপদ দুরত্বে নিয়ে যান জয়াবর্ধনে। মাত্র ৬ রানের জন্য ক্যারিয়ারের ১৯তম সেঞ্চুরি মিস করেন।

শেষ পর্যন্ত ৩ বল বাকি থাকতেই ২৭৬ রানে অলআউট হয়ে যায় শ্রীলংকা। ৫৯ রানে ৩ উইকেট নেন টিম সাউদি। ২টি করে উইকেট নেন অ্যাডাম মাইলেন এবং মিচেল ম্যাকক্লেগান।
জবাবে ব্যাট করতে নেমে ৪১ রানে ২ উইকেট হারালেও কেনে উইলিয়ামসন দাঁড়িয়ে যান লংকানদের সামনে। দুরন্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যানই হয়তো জয় এনে দেবে স্বাগতিক কিউইদের।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone