বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, মে ৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ফের ট্র্যাক দিয়ে খালেদা জিয়ার কার্যালয় অবরুদ্ধ

ফের ট্র্যাক দিয়ে খালেদা জিয়ার কার্যালয় অবরুদ্ধ 

নিজস্ব প্রতিবেদকঃ  গুলশানে নিজের কার্যালয়ে ‘অবরুদ্ধ’ অবস্থার অষ্টম দিন কাটাচ্ছেন বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া। ৪ জানুয়ারী রাতে গুলশান কার্যালয় প্রবেশ মুখে বালির ট্র্যাক দিয়ে রাস্তা বন্ধ করে দিলেও ৫ জানুয়ারি রাতে বালির ট্র্যাক সড়িয়ে ফেলে। রোববার দুপুর সাড়ে ১২টায় ৭ টি ট্র্যাক দিয়ে আবার কার্যালয়ের ৮৬ নং রোডের প্রবেশ মুখ বন্ধ করে দেয়।৭ টি ট্র্যাকের মধ্যে একটিতে সিমেন্ট, একটিতে মাটি, একটিতে কাঠ অন্যগুলো খালী রয়েছে।ট্র্যাকের চালক মাহবুব জানায় , গতকাল বিশ^ রোড থেকে তাদের ধরে এনেছে পুলিশ।

kajer

এনে তাদের গুলশান থানার সামনে রেখেছে।  এখন তাদেরকে ট্যাক সহ এখানে নিয়ে এসেছে। কেন নিয়ে এসেছে তা আমরা জানি না। আমাদের পুলিশ কিছু বলেননি।তিনি অভিযোগ করে বলেন, আমাদের কোন টাকা দেয় নাই। এমনকি কোন খাবারও দেয় নাই।এদিকে খালেদা জিয়া দোতলায় নিজের চেম্বার ও পাশের একটি কক্ষই তার চলাচলেরে সীমানা। অবরুদ্ধ অবস্থায় রাজধানীর গুলশানে নিজ কার্যালয়ে বিশ^ ইজতেমার আখেরি মুনাজাতে অংশ নিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।৮৬ নং সড়কের ৬ নং এই বাড়িটি গত শনিবার থেকে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী ঘিরে রেখেছে। রাস্তার ওপর আড়াআড়িভাবে রেখে দেয়া হয়েছে পুলিশের বড় লরি ও জল কামানের গাড়ি। একথায় কোনোভাবে কোথাও বেরুনোর পথ নেই। গতকালের চেয়ে আজকে আরো নিরাপত্তা বাড়ানো হয়েছে। গুলশানের অনেক রোডে মটর সাইকেল, গাড়ি ঢুকতে দেওয়া হচ্ছে না।বিএনপি চেয়ারপারসন গত শনিবার রাত সাড়ে ১১টায় এবং গত সোমবার বিকাল সাড়ে তিনটায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যাওয়ার চেষ্টা করলেও পুলিশি যেতে দেয়নি।একবছর আগে ৫ জানুয়ারির ‘গণতন্ত্র হত্যা’ দিবসের কর্মসূচিতে যোগ দিতে নিজের নিশান পেট্রোল গাড়িতে উঠে রওনা হলে পুলিশ গুলশানের বাসার ভেতরেই বিষাক্ত পিপার স্প্রে নিক্ষেপ করে। গেইটে ঝুলিয়ে দেয় তালা।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone